খালেদার নেতৃত্বে আরেকটি মুক্তির সংগ্রামের আহবান

Sylhet BNP 28-04-2014সুরমা টাইমস রিপোর্টঃ সিলেট জেলা ও মহানগর বিএনপির সমাবেশে নেতৃবৃন্দ বলেছেন, বিদেশী প্রভূদের সেবাদাস বর্তমান অবৈধ আওয়ামীলীগ সরকার তাদের প্রভূদের প্রেসক্রিপশনে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব বিসর্জন দিয়ে রাষ্ট্র পরিচালনা করছে। বর্তমানে দেশে গণতন্ত্রের নামে একদলীয় বাকশাল শাসন ব্যবস্থা কায়েম করতে সরকার বিরোধী মতাবলম্বীদের গুম, খুন ও মিথ্যা মামলা দিয়ে নির্যাতনসহ দেশে এক নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করেছে। বর্তমান অবৈধ সরকারের শাসন ব্যবস্থা দেশের একটি মানুষও নিরাপদ নয়। সরকার মানুষের গণতান্ত্রিক, মানবাধিকারসহ স্বাধীন মত প্রকাশের সকল অধিকার হরণ করে নিয়েছে। তাই মক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে আমাদের মহান মুক্তিযুদ্ধের ঘোষক এবং বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের দল জাতীয়তাবাদী দল বিএনপির আহ্বানে খালেদা জিয়ার নেতৃত্বে আরেকটি মুক্তির সংগ্রাম সংগঠিত করতে হবে। সেই সংগ্রাম হবে বর্তমান জুলুমবাজ, একটি নির্দিষ্ট দেশের তল্পিবাহক, অবৈধ সরকারের পতনের মাধ্যমে দেশে সত্যিকার গনতন্ত্র প্রতিষ্ঠা করা।
সারাদেশে বিরোধী দলীয় নেতাকর্মীদের গুম, খুন ও নির্যাতনসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে নগরীর কোর্ট পয়েন্টে বিক্ষোভ মিছিলের আগে অনুষ্ঠিত সমাবেশে নেতৃবৃন্দ একথা বলেন।
মহানগর বিএনপির সভাপতি এম এ হকের সভাপতিত্বে এবং জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমদ ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউল হাসান কয়েস লোদীর যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট এম নুরুল হক। সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট আব্দুল গফফার,আবুল কাহের চেীধুরী, আবুল কাহের শামিম, আব্দুর রাজ্জাক, বদরুজ্জামান সেলিম, তারেক আহমদ চৈীধুরী, আব্দুল মান্নান, এমরান আহম্মদ চৈীধুরী প্রমুখ।