বিশ্বনাথ প্রেসক্লাবে সলিসিটর আনসার হাবীব

দরিদ্র বিমোচনে কাজ করতে চায় হাবীব ট্রাস্ট

Habib Trustবিশ্বনাথ প্রতিনিধিঃ সলিসিটর, বিশ্বনাথ ডিগ্রী কলেজের প্রাক্তণ প্রভাষক ও হাবীব ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের চেয়ারম্যান আনসার হাবীব বলেছেন, দরিদ্র বিমোচনে কাজ করতে চায় হাবীব ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে। এরজন্য বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। প্রেসক্লাবের মাধ্যমে বিশ্বনাথ উপজেলার ৮টি ইউনিয়নের দরিদ্র, অসহায় মানুষের কল্যাণ হবে। এমনটাই আশা করবে ওই ট্রাস্ট।
মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের এর সভাপতিত্বে আনসার হাবীব বলেন, দেশ, মাটি ও মানুষের কিছুটা কল্যাণ হলেও করে যাব। এতে সবধরনের ব্যবস্থা পারিবারিক ট্রাস্ট থেকে করে যাব। তিনি গত শনিবার রাতে বিশ্বনাথ প্রেসক্লাবে (আল-আকছা মার্কেটের তয় তলায়) বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তজম্মুল আলী রাজু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের কোষাধ্যক্ষ শহিদুর রহমান, সদস্য মোহাম্মদ আলী শিপন, আব্দুস সালাম মুন্না, মো. নূরউদ্দিন, জামাল মিয়া, রফিকুল ইসলাম কামাল, আবুল কাশেম। মতবিনিময় সভা শেষে প্রেসক্লাব নেতৃবৃন্দ সলিসিটর আনসার হাবীব কে ক্রেষ্ট উপহার দেন।