বিশ্বনাথে অগ্নিকান্ড : যুবলীগের কার্যালয়সহ পাঁচটি ব্যবসা প্রতিষ্টান পুড়ে ছাই

fire on Houseবিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথে অগ্নিকান্ডে যুবলীগের কার্যালয়সহ ৫টি ব্যবসা-প্রতিষ্টানে আগুনে ভস্মিভূত হয়েছে। গত বুধবার গভীর রাতে উপজেলার লামাকাজি ইউনিয়নের বিশ্বনাথ-লামাকাজি রোডের আহমদ ম্যানশনে এঘটনা ঘটে। এতে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান। এলাকার অনেকেই ধারনা করছেন বিদ্যুতের শর্ট সার্কিট কিংবা হোটেলের চুলা থেকে আগুণের সূত্রপাত হতে পারে। তবে মার্কেট মালিক দাবি করেন, দুস্কৃতিকারীরা মার্কেটে অগ্নিসংযোগ করেছে।
জানাগেছে, বুধবার রাত আনুমানিক আড়াইটায় আহমদ ম্যানশনের কয়েকটি দোকানে হঠাৎ করে অগ্নিকান্ড সূত্রপাত ঘটে। মার্কেটের পাশ্ববর্তি ব্যবসায়ীরা আগুণের দাউ দাউ শব্দ আগুণে নিভানোর জন্য ঝাপিয়ে পড়েন। তবে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই মার্কেটের টিনসেটের স্থানীয় যুবলীগের কার্যালয়, আবেদ আলী খাবার হোটেল, আল-আমিন হোটেল, ইসমাঈল এন্টারপ্রাইজ, ভেনু বিশ্বাসের পানের দোকান ও মার্কেট মালিক ফরিদ আহমদের বাসার মূল ফটকের গেইট আগুণে পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে রাতেই বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
মার্কেট মালিক ফরিদ আহমদ বলেন, মার্কেটের পাঁচটি দোকানের প্রায় ১০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে যায়। দুস্কৃতিকারী অগ্নিসংযোগ করেছে তিনি দাবি করেন। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।