গোয়াইনঘাটে কুপিয়ে দুই ভাবীকে খুন করল দেবর

Killer-Mokhon-Miahসুরমা টাইমস ডেস্কঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গোয়াইনঘাট উপজেলার পানতুমাই গ্রামে মকন মিয়া (৪৫) নামের এক ব্যক্তি দা দিয়ে কুপিয়ে তার দুই ভাবিকে খুন করেছে।শুক্রবার বেলা ১টার দিকে এ জোড়া খুনের ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ঘাতককে আটক করে পুলিশে সোর্পদ করেছে।
নিহতরা হলেন- গোয়াইনঘাট উপজেলার পান্তুমাই গ্রামের আজির উদ্দিনের স্ত্রী হাসিনা বেগম (৪০) ও একই বাড়ির জসমু মিয়ার স্ত্রী মালেকা বেগম (৩৮)।- ঘাতক মকন মিয়া (৪৫) ওই গ্রামের মৃত আসকর আলীর ছেলে। নিহত দুই নারী মকনের আপন চাচাতো ভাইয়ের স্ত্রী।
পশ্চিম জাফলং ইউনিয়নের সদস্য মুন্সি মুমি, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- পান্তুমাই গ্রামের পার্শ্ববর্তী পিয়াইন নদীর পাড়ে মূর্তা (শীতল পাঠি তৈরী করার বেত গাছ) গাছের চারা লাগানোকে কেন্দ্র করে হাসিনা বেগম ও মালেকা বেগমের সাথে কথা কাটাকাটি হয় মকন মিয়ার। ঝগড়ার একপর্যায়ে মকন মিয়া হাতে থাকা দা দিয়ে দুইভাবীকে উপর্যুপরি কুপাতে থাকে। একসময় দুইজন ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে।
খবর পেয়ে এলাকার লোকজন ছুটে আসলে ঘাতক মকন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে লোকজন তাকে ধাওয়া করে আটক করেন। জোড়া খুনের ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই জামান পুলিশ নিয়ে ঘটনাস্থলে গেলে এলাকার লোকজন ঘাতক মকনকে হস্তান্তর করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।