সুড়ঙ্গ খুঁড়ে কিশোরীর শ্লীলতাহানি

tunnel-01সুরমা টাইমস রিপোর্টঃ সুড়ঙ্গ কেটে ব্যাংক ডাকাতি অথবা সুড়ঙ্গ খুঁড়ে মূল্যবান সম্পদ হাতিয়ে নেওয়ার ঘটনা আজকাল বাংলাদেশে হরহামেশাই শোনা যায়। তবে এভার সুড়ঙ্গ খুঁড়ে ঘরে প্রবেশ করে কিশোরীর শ্লীলতাহানি করেছে এক বখাটে। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের মিরসরাই উপজেলার ৯নং মিরসরাই সদর ইউনিয়নের আবু নগর গ্রামে।
নুরুল আলম (৩৫) নামের ওই বখাটেকে আটক করে ইউনিয়ন পরিষদে সোপর্দ করেছে স্থানীয়রা। শ্লীলতাহানির শিকার কিশোরী মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী বলে নিশ্চিত করেছেন শিক্ষক জামশেদ আলম। জানা গেছে, আবুনগর গ্রামের ভোলা মিয়ার পুত্র স্থানীয় বখাটে নুরুল আলম মঙ্গলবার গভীর রাতে একই এলাকায় সুড়ঙ্গ খুঁড়ে ১৫ বছর বয়সী এক কিশোরীর ঘরে প্রবেশ করে।
কিশোরীর মুখ চেপে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় ওই বখাটে। একপর্যায়ে তাকে গলা টিপে হত্যার চেষ্টা চালায়। এসময় কিশোরীর আর্তচিৎকারে আশপাশের লোকজন বেরিয়ে আসলে বখাটে পালিয়ে যায়। গ্রাম সর্দার শরাফত উল্লাহ জানান, প্রায় দুই বছর ধরে বখাটে নুরুল আলম স্কুলে আসা যাওয়ার পথে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। এর আগে কয়েক দফা গ্রাম্য সালিশের মাধ্যমে নুরুল আলমকে সতর্ক করা হয়। এরপরও উত্ত্যক্তের পরিমাণ বেড়ে যায়।
স্থানীয় চেয়ারম্যান জাফর আহম্মদ চৌধুরী এমটিনিউজ২৪কে বলেন, ভুক্তভোগী কিশোরীর কাছ থেকে অভিযোগ পেয়ে বখাটে নুরুল আলমকে আটক করা হয়েছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসিকে জানানো হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।