দক্ষিণ সুরমায় সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত

সিলেটের দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নের বলদি গ্রামে সন্ত্রাসীদের হামলায় এক ব্যবসায়ী আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টায় দক্ষিণ বলদি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। আহত ব্যবসায়ী দক্ষিণ বলদি গ্রামের মৃত মবশ্বির আলীর ছেলে ইসমাইল আলী (সুদু মিয়া)।- তিনি বঙ্গবীর রোডের লিপি ট্রেড্রাসের মালিক।
দক্ষিণ সুরমা থানা ও স্থানীয় সুত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে ইসমাইল আলীর উপর হামলা চালিয়েছে ফটিক মিয়া, জালাল মিয়া, সপ্না বেগম ও তাদের লোকজন। বুধবার রাতে তিনি বঙ্গবীর রোডস্থ দোকান বন্ধ করে বাড়িতে আসার পথে বিবাদিদের বাড়ির সামনে আসামাত্র আগে থেকে ওৎ পেতে থাকা বিবাদিরা ইসমাইল আলীর উপর অর্তকিত হামলা চালায়। তিনি চিৎকার করলে স্থানীয় লোকজন জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যায়।
এসময় তারা ইসমাইল আলীর পকেট থেকে প্রায় ১০ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। দক্ষিণ সুরমা থানার উপ-পুলিশ পরিদর্শক ফজলু মিয়া জানান, ইসমাইল আলীর সাথে বিবাদিদের জমি সংক্রান্ত বিরোধ ছিল। বিরোধের জের ধরে গত ৮ এপ্রিল শিশু মিয়া গংরা ইসমাইল আলীর স্ত্রীকে মারধর করে গুরুত্বর আহত করে। এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় একটি মামলা [নম্বর ১৩(০৪)১৪] দায়ের করা হয়। এর জের ধরে আবারও হামলা চালানো হয়েছে।