সরকারকে কঠিন জবাব দিতে হবে: খোকা

Khikaসুরমা টাইমস রিপোর্টঃ ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকা বলেছেন, আওয়ামী সরকার তার অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য দেশে গুম, খুন ও হত্যার রাজনীতি শুরু করেছে। তারা বিরোধীমতের নেতাকর্মীদের হত্যা করে একদলীয় বাকশালী সরকার প্রতিষ্ঠার লক্ষ্যেই দেশকে একটা নৈরাজ্যে পরিণত করেছে।
মঙ্গলবার বিকেলে রাজধানীর দক্ষিণখানস্থ বিমানবন্দর থানা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নিখোঁজ নিজাম উদ্দিন মুন্নার বাসভবনে গিয়ে তার পরিবারের স্বজনদের সঙ্গে দেখা করার পর সাদেক হোসেন খোকা এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী সরকারের সকল অপকর্ম, অপঃশাসন, অন্যায় ও দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আজকের এই অপকর্মের জন্য সরকারকে একদিন কঠিন জবাব দিতে হবে। এ সময় অবিলম্বে গুম ও নিখোঁজ হওয়া নেতাদের খুজে বের করার আহ্বান জানান তিনি।
গুম হওয়া মুন্নার পরিবারের সদস্যরা সাদেক হোসেন খোকাকে কাছে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় তিনি শোকার্ত পরিবারটিকে সান্ত¦না দিয়ে সব ধরনের সাহায্য সহযোগিতার আশ্বাস দেন।
গত ৫ই জানুয়ারি আওয়ামী সরকারের পাঁতানো নির্বাচন প্রতিরোধ আন্দোলনে ঢাকা মহানগরীতে গুম ও নিখোঁজ হওয়া ২২ নেতাকর্মীর বাস ভবনে পর্যায়ক্রমে গিয়ে তাদের পরিবারের সদস্যদের সাথে দেখা করে তাদের খোঁজ খবর নিচ্ছেন সাদেক হোসেন খোকা।
নিখোঁজ মুন্নার বাসভবনে তার পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুন্নার বাবা মোঃ সামছুদ্দিন, মাতা ময়ুরী বেগম, ছোট ভাই রমিজ উদ্দিন রাজুসহ আত্মীয় স্বজনরা। এছাড়াও ঢাকা মহানগরী বিএনপি’র সদস্য সচিব আবদুস সালাম সহ স্থানীয় বিএনপি ও তার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।