জগন্নাথপুরে বনিক সমিতির নির্বাচন সম্পন্ন

জগন্নাথপুর প্রতিনিধি: জগন্নাথপুর উপজেলা সদরের জগন্নাথপুর বাজার বনিক সমিতির নির্বাচন গতকাল সম্পন্ন হয়েছে। সভাপতি পদে আবদার মিয়া ভূইয়া আনারস প্রতিকে ৩০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আফসর উদ্দিন ভূইয়া সাইকেল প্রতিকে ২৯৮ ভোট পেয়েছেন। অর্থ সম্পাদক পদে জুনেদ আহমদ ভূইয়া কলস প্রতিকে ৩২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নূরুল ইসলাম টেলিফোন প্রতিকে ২৭১ ভোট পান।

অপর পদ গুলোতে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সহ-সভাপতি পদে বর্তমান সহ-সভাপতি জাহির উদ্দিন ও সাধারন সম্পাদক পদে বর্তমান সাধারন সম্পাদক সাংবাদিক তাজউদ্দিন আহমদ, এবং যুগ্ন সম্পাদক পদে আমিনুল ইসলাম সিলেকশনে নির্বাচিত হয়েছেন। এছাড়াও সদস্য পদে সিলেকশনে নির্বাচিত হয়েছেন ৬ জন।
গতকাল মধ্যবাজারে অস্থানীয় কার্য্যালয়ে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্টিত হয়। মোট ভোটার সংখ্যা ছিলেন ৬৭৭ জন। ভোট কাষ্টিং হয়েছে ৬০৭ ভোট।
বনিক সমিতির নির্বাচন কমিশনার দিলোয়ার হোসেন জানান, শার্ন্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছেন। নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন ও অর্থ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন। এছাড়া অন্যান্যো পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় অপর প্রার্থীরা বিজয়ী হয়েছেন।