আ’লীগ ক্ষমতায় থাকলে জনগন অনেক কিছু পায়

বালাগঞ্জে দরিদ্রদের মধ্যে ফ্যান বিতরণ অনুষ্টানে শফিকুর রহমান চৌধুরী

বালাগঞ্জ প্রতিনিধি: সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জনগনের মৌলিক অধিকার আদায়ে শেখ হাসিনার সরকার সব সময় আন্তরিক। আ’লীগ ক্ষমতায় থাকলে সাধারণ মানুষ অনেক কিছু পায়। পক্ষান্তরে বিএনপি-জামাত চক্র হত্যা সন্ত্রাস ও লুটপাটের মাধ্যমে জনগনের টাকা বিদেশে পাচার করে। তিনি বলেন, দেশের প্রথম রাস্ট্রপতি জাতির জনক শেখ মুজিবুর রহমান সম্পর্কে জিয়ার টাকা পাচারকারী মাতাল ছেলে তারেক যে বক্তব্য দিয়েছে সে জন্য তাকে অবশ্যই শাস্তি পেতে হবে।

শনিবার বালাগঞ্জের সাদীপুর ইউনিয়নের সুন্দিখলা গ্রামে প্রবাসী ছালেহ আহমদের পরিবারের পক্ষ থেকে এলাকার দরিদ্রদের মধ্যে ১৫০টি ফ্যান বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতায় শফিকুর রহমান চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।
২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি তৌফিকুজ্জামানের সভাপতিত্বে এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি মামুন আহমদের পরিচালনায় অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন আ’লী নেতা তফজ্জুল হোসেন, আরজু মিয়া মেম্বার, শাহজাহান মেম্বার, আক্কাছ উদ্দিন মেম্বার, খালিছ মিয়া, আব্দুস শহিদ, তোতা মিয়া, বাদশা মিয়া, চুনু মিয়া, লেচু মিয়া, কমরু মিয়া, সফর আলী, প্রবাসী সুজন মিয়া, উলামালীগ নেতা মাওলানা আনছার উদ্দিন, ওসমানী নগর থানা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. দিলদার আলী, যুবলীগ নেতা আব্দুল মন্নান, কবির আহমদ, থানা প্রজন্মলীগের সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদ প্রমুখ।