আর দেশে ফিরছেন না শাবনূর!

Shabnurসুরমা টাইমস রিপোর্টঃ ঢালিউডের এক সময়কার জনপ্রিয় নায়িকা শাবনূর খুব সম্ভবত আর বাংলাদেশে ফিরে আসছেন না । আগামী জুন মাসে তার দেশে ফেরার কথা থাকলেও তা আর হচ্ছে না। বলা যায় সিনেমার রঙিন জগতকে চিরতরে ‘গুড বাই’ জানিয়ে অস্ট্রেলিয়াতেই স্থায়ী হচ্ছেন তিনি। আজ সকালেই শাবনূরের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে কয়েকটি অনলাইন মিডিয়ায় এই সংবাদ প্রকাশিত হয়।
সেই সংবাদ সূত্রগুলোতে জানা গেছে, অস্ট্রেলিয়াতেই নিজের ব্যবসা শুরু করার প্রস্তুতি নিচ্ছেন এ নায়িকা। আর এই ক্ষেত্রে তার সঙ্গে থাকবেন বড় বোন ঝুমুরও। ব্যাবসার বাইরে একমাত্র সন্তানকে মানুষ করা ও সংসার সামলানোই তার একমাত্র লক্ষ্য এখন। শাবনূরের স্বামী অনিকও তেমনটাই চাচ্ছেন। তিনি চাইছেন না শাবনূর আর সিনেমা জগতের সাথে যোগাযোগ রাখুন। স্বামী অনিকের ইচ্ছাতেই শেষ পর্যন্ত দেশে না ফেরার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন ঢালিউডের অসংখ্য হিট ছবির এ নায়িকা।
আরও জানা যায়, মাস দুয়েক আগেও দেশে ফেরার সিদ্ধান্তে অটল ছিলেন শাবনূর। সেজন্যে ঢালিউডের পরিচালকদের সঙ্গেও নিয়মিত যোগাযোগও ছিল তার। কথা ছিল দেশে ফিরেই নতুন উদ্যমে কাজ শুরু করবেন। সেই অনুযায়ী যাবতীয় প্রস্তুতিও নিচ্ছিলেন তিনি। কিন্তু সম্প্রতি, বেশ কিছু পরিচালকের আচরণ শাবনূরকে হতাশ করে। এরপরই নতুন সিদ্ধান্ত নেন তিনি, আর ফিরে না আসার।
সংবাদ মাধ্যম গুলো শাবনূরের বড় বোন ঝুমুরের সাথে যোগাযোগ করে। তিনি জানান, শাবনূর কবে দেশে ফিরবেন তা এখনি বলা যাচ্ছে না। বা অাদৌ ফিরবেন কিনা তা নিশ্চিত নয়