চেম্বারের দরজা বন্ধ করে মহিলা রোগীকে ধর্ষনের চেষ্টা চিকিৎসকের

Dr Juayerবিয়ানিবাজার প্রতিনিধিঃ সিলেটের বিয়ানীবাজার উপজেলায় চেম্বারে আটকিয়ে এক চিকিৎসক চেম্বারের দরজা বন্ধ করে মহিলা রোগীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। পরে ওই রোগীনির চিৎকারে লোকজন জড়ো হলে লম্পট চিকিৎসকের কবল থেকে রেহাই পান তিনি। উপজেলার চারখাই বাজারের আলম টাওয়ারস্থ ডা. জোবায়ের মেডিকেয়ার সেন্টারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত বুধবার রাতে হয়রানির শিকার মহিলার পক্ষ থেকে থানায় লিখিত এজহার জমা দেয়া হয়েছে। তবে বৃহস্পতিবার পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি।
এজহার সূত্রে জানা যায়- গত ৬ এপ্রিল বিয়ানীবাজার উপজেলার নাটেশ্বর গ্রামের এক প্রবাসীর স্ত্রী চারখাই বাজারস্থ ডা. জোবায়েরের চেম্বারের যান। রোগের বিবরণ শুনে ডা. জোবায়ের ওই মহিলাকে প্রস্রাব পরীক্ষার জন্য পার্শ্ববর্তী নোভা ডায়াগনস্টিক সেন্টারে পাঠান।
প্রস্রাব পরীক্ষার পর ওই ডায়াগনস্টিক সেন্টারের ল্যাব কর্মচারী আনিসুজ্জামান নয়ন রিপোর্ট রোগীকে না দিয়ে ডা. জোবায়েরের কাছে নিয়ে আসেন। প্রস্রাব পরীক্ষার রিপোর্ট জানতে ওই মহিলা ফের চিকিৎসকের কাছে গেলে তিনি সাথে থাকা স্বজনদের চেম্বারের বাইরে যেতে বলেন।
এরপর তিনি রোগীনিকে ভেতরে রেখে চেম্বারের দরজার সিটকিনি আটকে দেন। একপর্যায়ে ডা. জোবায়ের ওই রোগীনিকে চেম্বারের ভেতর ধর্ষনের চেষ্টা চালান। এসময় রোগীনি চিৎকার দিলে চেম্বারের বাইরের থাকা লোকজন এসে তাকে উদ্ধার করেন। এ ব্যাপারে অভিযুক্ত চিকিৎসক জোবায়েরের সাথে যোগাযোগ করা হলে তিনি যৌণ হয়রানির কথা অস্বীকার করেন। বিয়ানীবাজার থানার ওসি আবুল কালাম আজাদ মহিলার লিখিত অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে জানান- ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।