সিডি চয়েসের বৈশাখী আয়োজন

Boishakhi Jhorসুরমা টাইমস বিনোদনঃ পহেলা বৈশাখ উপলক্ষে দেশের অন্যতম অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের ব্যানারে বাজারে আসছে ৭টি অ্যালবাম। এর মধ্যে রয়েছে নতুন ও পুরাতন শিল্পীর একক ,একাধিক মিক্সড এবং বৈশাখের গান নিয়ে একটি পুরো অ্যালবাম। অ্যালবামগুলো হচ্ছে -‘বৈশাখী ঝড়’ এই অ্যালবামে সঙ্গীত শিল্পীরা হলেন- শহীদ, ইমরান, ইলিয়াস হোসাইন, মিলন, শাহেদ, আদনান, ফারাবী, আরিফ, লুৎফর হাসান, অয়ন চাকলাদার, তুষার, মুকুল জামিল, শুভ চৌধুরী, এম এস রানা, সাগর, জেসন, বাধন ও আইয়ুব শাহরিয়ার। অ্যালবামের গানগুলো লিখেছেন-জাহিদ আকবর, এম এস রানা, লুৎফর হাসান, শেখ সুমন এমদাদ, এ মিজান, ওমর ফারুক,বোরহান বিশ্বাস, সুমন মোস্তফা, নাজমুল হক ঈমন ও জীবন মাহমুদ। আর সঙ্গীতায়জন করেছেন- ইমরান, শাহেদ, রাহুল মুদসুদ্দী, আদনান, অয়ন চাকলাদার এবং রাফী। অ্যালবামে রয়েছে বৈশাখী আমেজের ১০টি গান ।
শিল্পী শাহেদের একক ‘খোদা জানে’। -এই অ্যালবামের সঙ্গীতায়জন করেছেন শাহেদ, আহমেদ হুমায়ুন, আদনান ও রাহুল মুদসুদ্দী। গানগুলো লিখেছেন-শেখ সুমন এমদাদ, সুদীপ কুমার দীপ, ওমর ফারুক, এ মিজান,এম এস রানা, জলি,জিয়াউদ্দিন আলম ও নিলয়। তিনটি দ্বৈত গানে শাহেদের সঙ্গে কন্ঠ দিয়েছেন ফারাবী, সিথি ও স্বরলিপি।
গীতিকার ও সাংবাদিক ফয়সাল রাব্বিকীন আয়োজনে প্রকাশ হচ্ছে ‘শুধু ভালোবাসা’ ।- অ্যালবামে গানগুলো গেয়েছেন- কাজী শুভ, ইমরান, বেলাল খান, জুয়ের মোর্শেদ, লুৎফর হাসান, প্রত্যয় খান, পুজা, ঝিলিক, নওমী, ফারাবী, স্বরলিপি, আন্তারা, চৈতি, লোপা ও এইচ এম রানা। আর সঙ্গীতায়জন করেছেন- ইমরান, রাফি, জেকে, জুয়েল মোর্শেদ, প্রত্যয় খান, অয়ন চাকলাদার ও তানভীর তারেক। পুরো অ্যালবামের গানগুলো লিখেছেন ফয়সাল রাব্বিকীন।
গীতিকার ¯েœহাশীষ-এর আয়োজন প্রকাশিত হচ্ছে ‘উদাহরণ’।- অ্যালবামের সঙ্গীতায়জন করেছেন- অয়ন চাকলাদার, এফ এ সুমন ও নাসিফ অনি। গান গেয়েছেন- কাজী শুভ,বেলাল খান, নির্ঝর, সাজিদ, রাজু, এফ এ সুমন, নাসিফ অনি, অরিন, ইব্রাহিম জনি, নওশীন, লুৎফর হাসান, সিমি ও অয়ন চাকলাদার। পুরো অ্যালবামের গানগুলো লিখেছেন ¯েœহাশীষ ।
নাসিফ অনি ফিচারিং ‘যায়না ভোলা’ অ্যালবামে গানগুলো লিখেছেন- জাহিদ আকবর, নাসিফ অনি, এইচ এম রানা, স্বাধীন, সৈয়দ আতিক, ও রবিউল ইসলাম জীবন। গানগুলো গেয়েছেন ইলিয়াস হোসাইন, কেয়া, নাসিফ অনি, পাভেল, এইচ এম রানা, স্বাধীন, সোহাগ, মোনা, দিনা, পান্না। পুরো অ্যালবামের সঙ্গীতায়জন করেছেন- নাসিফ অনি।
আহমেদ চপল ফিচারিং ‘যখনই ছুয়ে যাও তুমি’ অ্যালবামে গানগুলো লিখেছেন-তারেক আনন্দ, এ মিজান, আদর, রাব্বি, রাহুল, জুয়েল, শাহ পরান আলী, সাজিদ, মানিক ও নিরু। গানগুলোতে কন্ঠ দিয়েছেন-কাজী শুভ, ফারাবী, ইলিয়াস সোহাইন, অরিন, আরিফ, তানহা,প্রমি, শামীম, রুলিয়া, মুকুল জামিল, আইয়ুব শাহরিয়ার, রাফাত, নাজু, সিমি, তুহিন ও রুমা। পুরো অ্যালবামের সঙ্গীতায়জন করেছেন- আহমেদ চপল।
তরুন গীতিকার আশিক বন্ধুর কথায় ‘রোড নং-১’।- এই অ্যালবামের গান গুলোতে কন্ঠ দিয়েছেন-শহীদ, এম এস রানা, ফাহমিদা নবী, শশী, রাজু, লুৎফর হাসান, কর্নিয়া ও রিজভি ওয়াহিদ। পুরো অ্যালবামের সঙ্গীতায়জন করেছেন সজীব দাস।