রাজারগলিতে সংঘর্ষে ৪ জন আহত

razargoli fightসুরমা টাইমস রিপোর্টঃ নগরীর রাজারগলি এলাকায় ভুল বুঝাবুঝি থেকে দুই বাড়ির লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দু’টি দোকান ও একটি বাসা ভাঙচুর করা হয়। এ ঘটনায় চারজন আহত হন। পরে তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বিকেলে নগরীর রাজারগলি এলাকায় রাজু মিয়া ও কবির মিয়ার পরিবারের লোক জনের মধ্যে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদকসেবীদের অর্ডার অনুযায়ী প্রায় প্রতিদিন রাজারগলি এলাকায় ফেন্সিডিল বিক্রি করতে আসে ফেন্সিডিল সেলিম। মঙ্গলবার বিকেলে অর্ডার অনুযায়ী ঐ এলাকায় ফেন্সিডিল বিক্রি করতে আসে। খবর পেয়ে রাজারগলি ৮২ নং বাসার বাসিন্দা আব্দুল বশির ফরিদ মিয়ার ছেলে রাজুসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে সেলিমকে ধাওয়া করে।
এসময় সেলিম আত্মরক্ষার্থে একই এলাকার জহির খানের ছেলে কবীরের ৪৫ নং বাসায় আশ্রয় নিলে সেখানে প্রবেশ করতে চেয়েছিল রাজুরা। সেসময় কবীর তাদেরকে বাসাতে প্রবেশ না করার জন্য নিষেধ দেয়। এ নিয়ে সেখানে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। পরবর্তীতে কবীর ১০-১৫ জনকে নিয়ে দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে রাজুর বাসায় হামলা ও ভাঙচুর চালায়। স্থানীয়দের সহযোগিতায় আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে কোতোয়ালি থানার এসআই মোবাশ্বির ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন। তবে ঘটনাস্থল থেকে কোন ধরনের অস্ত্র কিংবা কাউকে আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনায় স্থানীয়রা আপোস-মীমাংসার চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন শাহজালাল (রহ.) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোবাশ্বির আলী।