কাভার্ডভ্যান দিয়ে মাদক ও অবৈধ মালামাল বহনকারীদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে

Photo-Trak Malik-19-11-14সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান বলেছেন ট্রাক-কাভার্ডভ্যানসহ পরিবহণ মালিক- শ্রমিকদের বিভিন্ন দাবী-দাবা প্রসঙ্গে পুলিশ প্রশাসন সবসময়ই আন্তরিক। আর মালিক শ্রমিকরাও যানজট নিরসনসহ বিভিন্ন সময়ে প্রশাসনকে সহযোগীতা করে আসছেন। তিনি বলেন, অভিযোগ ঊঠেছে মাদকসহ বিভিন্ন অপরাধমূলক মালামাল কাভারভ্যানগুলো বহন করে থাকে। কিন্তু যাতে এ ধরনের মালামাল বহণ করা না হয়, সে ব্যাপারে সংগঠনের নেতৃবৃন্দ কে সজাগ ও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতিকে স্বর্বাত্তক সহযোগীতা করা আশ্বাস দিয়ে বলেন, সড়ক সংস্কারের জন্য পরিবহনের পক্ষ থেকে অর্থমন্ত্রীর সাথে আলোচনা করতে হবে। গতকাল বুধবার সকালে সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
মতবিনিময় সভায় সংগঠনের বিভিন্ন কার্যক্রম ও পরিচিতিমূলক বক্তব্য রাখেন জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম ফেনু। এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির উপদেষ্টা ফজলুর রহমান, সংগঠনের কার্যকরী সভাপতি শাহনুরুর রহমান, সহ সভাপতি হাজী আব্দুল মছব্বির, নারায়ন পুরকায়স্থ ফনি, সৈয়দ মকসুদ আহম্মেদ, ফরিদ আহমদ, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম শাহেল, সহ সাধারণ সম্পাদক আবুল কাসেম, নাজির আহমদ স্বপন, আরিফ ইকবাল চৌধুরী, যুগ্ম সম্পাদক জাহিদুল হক, শমসের মর্ত্তুজা চৌধুরী, কোষাধ্যক্ষ কয়ছর আলী জালালী, সাংগঠনিক সম্পাদক মোঃ ময়নুল হক, সহ সাংগঠনিক সম্পাদক দিপেশ দাস, প্রচার সম্পাদক ফখর উদ্দিন, সহ প্রচার সম্পাদক সালেক আহমদ, দপ্তর সম্পাদক ফরিদ উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল সালিক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ শাহজাহান, ক্রীড়া সম্পাদক পবিত্র রঞ্জন, নির্বাহী সদস্য জিতু মিয়া, জাহাঙ্গির কবির রুবেল, আবুল কালাম, মুহিত মিয়া, ফয়জুল ইসলাম প্রমূখ।
এদিকে জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দ দুপুরে ট্রাফিকের উপ পুলিশ কমিশনার রেজাউল করিমের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমা ও প্রসিকিউশন সার্জেন্ট হাবীবুর রহমান হাবীব। সৌজন্য সাক্ষাতে সংগঠনের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম শাহেল অতিরিক্ত মালামাল বহনকারী পরিবহনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের প্রতি জোর দাবী জানান। উপ পুলিশ কমিশনার রেজাউল করিম নগরীর যানজট নিরসনে সকলের সহযোগীতা কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি