অর্থ ভাগাভাগি নিয়ে দ্বন্দ: ইমরানকে অবাঞ্চিত ঘোষনা

imran h sarkarসুরমা টাইমস রিপোর্টঃ মানবতাবিরোধী অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগে যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবিতে গড়ে ওঠা গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারকে অবাঞ্ছিত ঘোষণা করেছে মঞ্চের একাংশের সদস্যরা। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ওই অংশের সংগঠকরা এই ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এফ এম শাহীন বলেন, ডা. ইমরান এইচ সরকার গণজাগরণ মঞ্চ আন্দোলনের সাময়িক মুখপাত্র নিযুক্ত হয়ে স্বেচ্ছাচারিতা ও আর্থিক অনিয়ম করেছেন। তিনি নেতৃত্ব দিতেও ব্যর্থ হয়েছেন। আন্দোলনের ফসলকে নিজ রাজনৈতিক স্বার্থ হাসিলের উদ্দেশ্যে আন্দোলনকে ভিন্ন খাতে প্রবাহিত করার ঘৃণিত অপচেষ্টা চালিয়েছেন তিনি। তাই তাকে গণজাগরণ মঞ্চ থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হল।
তিনি বলেন, ইমরান বিভিন্ন ব্লগের সঙ্গে সম্পৃক্ত প্রগতিশীল ব্লগার এবং মুক্তিযোদ্ধাদের বিতর্কিত এবং লাঞ্ছিত করে অপসারণের ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। গণজাগরণকে যেন কেউ ব্যক্তি স্বার্থে ব্যবহার করতে না পারে সেজন্য আমরা দীর্ঘ দিন ধরে চেষ্টা করে আসছিলাম।
তিনি আরো বলেন, ইমরান এইচ সরকার দেশি এবং প্রবাসী বাঙ্গালিদের কাছ থেকে কোটি কোটি টাকা সংগ্রহের মাধ্যমে আন্দোলনকে প্রশ্নবিদ্ধ করেছে। এমতাবস্থায় গণজাগরণের চেতনাকে সমুন্নত রাখতে স্বেচ্ছাচারী এবং আর্থিক দুর্নীতিগ্রস্ত ইমরান এইচ সরকারকে গণজাগরণ মঞ্চ থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হল।
এসময় সংবাদ সম্মেলনে ঢাবি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মেহেদী হাসান প্রিন্স, রাবি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতিসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।