স্টেডিয়াম থেকে অর্থমন্ত্রীর এপিএস দাবীদার আটক, অতপর…

jabed aliসুরমা টাইমস ডেস্কঃ সিলেট ক্রিকেট স্টেডিয়াম থেকে অর্থমন্ত্রীর এপিএস দাবিদার ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জাবেদ সিরাজকে আইসিসি সিকিউরিটি টিম। তবে আটকের পর তাকে ছেড়ে দিয়েছে পুলিশ। সাধারণ গ্যালারির টিকেট দিয়ে তিনি অর্থমন্ত্রীর এপিএস পরিচয়ে আইসিসি কর্মকর্তাদের জন্য সংরক্ষিত আসনে বসে খেলা দেখার চেষ্টাকালে তাকে আটক করা হয়েছিল। বুধবার সন্ধ্যায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার মেয়েদের খেলা চলাকালে এ ঘটনা ঘটে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ জানান- বুধবার বিকেলে সিলেট ক্রিকেট স্টেডিয়ামে মহিলা বিশ্বকাপের খেলা চলাকালিন সময়ে জাবেদ সিরাজ সাধারণ গ্যালারির টিকেট দিয়ে জোরপূর্বক আইসিসি টিমের কর্মকর্তাদের জন্য বরাদ্ধকৃত স্থানে বসে খেলা দেখতে চান। এ সময় সংশ্লিষ্ট সিকিউরিটিরা তাকে ওই স্থানে প্রবেশ করতে বাধা দেয়। পরে তিনি নিজেকে অর্থমন্ত্রীর এপিএস দাবি করেন। কিন্তু তিনি আইসিসি নিযুক্ত সিকিউরিটি টিমকে পরিচয়পত্র দেখাতে পারেননি। পরে সিটিউরিটিরা তাকে আটক করে পুলিশে হস্তান্তর করেন।
রহমত উল্লাহ জানান, জাবেদ যে কার্ড দিয়ে খেলা দেখতে চেয়েছিলো, তা সাধারণ গ্যালারির একটি টিকেট ছিলো। এটি দিয়ে সাধারণ গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন। তাই তাকে ছেড়ে দেয়া হয়েছে।