সিলেট ভেন্যুর সৌন্দর্য্যে মুগ্ধ আইসিসি প্রেসিডেন্ট

icc at sylhet venueসুরমা টাইমস স্পোর্টসঃ নতুন আন্তর্জাতিক ভেন্যু সিলেট বিভাগীয় স্টেডিয়াম ঘুরে গেলেন আইসিসি সভাপতি অ্যালান আইজ্যাক। বুধবার দুপুরে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার মধ্যকার অনুষ্ঠিত প্লে-অফ ম্যাচের আগমুহূর্তে মাঠে আসেন তিনি। পরিদর্শন শেষে তিনি নতুন এই স্টেডিয়ামের প্রশংসা করার পাশাপাশি ভবিষ্যতে এই ভেন্যু আরো বেশি বেশি ম্যাচ আয়োজনের আশ্বাস দেন বিশ্ব ক্রিকেটের সর্বোচ্ছ সংস্থার এই প্রধান।
আইজ্যাক স্টেডিয়ামে অবস্থানকালে এর নিউজিল্যান্ডের নারী ক্রিকেটারদের সঙ্গে আলাপ করার পাশাপাশি ঘুরে দেখেন মাঠের বিভিন্ন সুযোগ-সুবিধা। বিশেষ গ্রীণ গ্যালারীতে মুগ্ধ তিনি। সেই সাথে মাঠের পাশের প্রাকৃতিক সৌন্দর্য্য আকৃষ্ট করেছে তাকে। এছাড়া মাঠে দর্শক উপস্থিতি দেখে তাদের প্রশংসা করেছেন তিনি।
আইসিসি সভাপতির স্টেডিয়াম পরিদর্শনের সময় তার সাথে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রধান হোয়াইকিফ ডেভ ক্যামেরুন, বিসিবির পরিচালক মাহবুব আনাম, লোকমান ভূঁইয়া, ড. এইচ মল্লিক, এমএ আওয়াল এবং শফিউল আলম নাদেল।
এদিকে মাঠ পরিদর্শনে এসে বাংলাদেশের নারী ক্রিকেট দলের প্রশংসা করেছেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। তিনি বলেন,‘আমাদের মেয়েরা ওয়ানডেতে ভালোই। কিন্তু টি-টোয়েন্টিতে এখনো সেরকম খেলতে পারছে না। এই নতুন ফরম্যাটে ভালো করতে হলে আমাদের আরো ভালো ক্রিকেটার বের করতে হবে।