হুদার পক্ষে মাঠে নামছেন ইলিয়াসপত্নী

Lunaসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দল সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শাহ জামাল নুরুল হুদাকে বিজয়ী করতে এবার মাঠে নামছেন বিএনপির ‘নিখোঁজ’ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদির লুনা। ১৯ দলীয় জোটের নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি আজ শুক্রবার সকাল থেকে প্রচারণায় নামবেন। খালেদা জিয়ার নির্দেশে ইলিয়াসপত্মী লুনা প্রচারণায় নামছেন বলে জানিয়েছেন সিলেট সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী শাহ জামাল নুরুল হুদা।
জানা যায়, সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার বিকালে ঢাকা থেকে সিলেটে পৌঁছেন তাহসিনা রুশদির লুনা। তিনি উপজেলা নির্বাচনে দল সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হুদার পক্ষে উপজেলার প্রতিটি ইউনিয়নে গণসংযোগ করবেন। আজ শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত তিনি বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য ও গণসংযোগ করবেন।
১৯ দলীয় জোট সমর্থিত প্রার্থী নুরুল হুদাকে বিজয় নিশ্চিত করতে বিএনপির ইলিয়াস অনুসারী নেতাকর্মীরা রাত-দিন কাজ করে যাচ্ছেন। অন্যদিকে, বিদ্রোহী প্রার্থী আবুল কাহের শামীমের পক্ষে বৃহস্পতিবার থেকে প্রচারণায় নেমেছেন মহানগর বিএনপির সভাপতি এম এ হক, কেন্দ্রীয় সদস্য ডা. শাহারিয়ার হোসেন ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি দিলদার হোসেন সেলিম।
এমতাবস্থায় উপজেলা নির্বাচন নিয়ে বিএনপি নেতাকর্মীরা স্পষ্টত দু’ভাগ হয়ে গেছেন। এক পক্ষ অন্য পক্ষের মুখোমুখি দাঁড়িয়েছেন। তৃনমূল নেতাকর্মীরা জানান, ইলিয়াস আলী’র স্ত্রী যদি হুদার পক্ষে মাঠে কাজ করেন তাহলে ভোটের পালে হাওয়া লাগবে। ইলিয়াস ‘নিখোঁজ’ এর ঘটনায় ভোটারদের সহানুভূতি হুদার পক্ষেই যাবে। আর এতে নিয়ামক হিসেবে কাজ করবেন ইলিয়াসপত্মী লুনা।