ভালবাসা দিবসে লিঙ্গ উপহার দিতে হল যেভাবে

Man Cut off His Pennisস্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে এসে ওঠেন আসাদুজ্জামান ও আফরিজা সুলতানা। হোটেল রেজিস্ট্রারে ঢাকার সিদ্ধেশ্বরীর ঠিকানা লেখেন তরা। ভোর রাতের দিকে হঠাৎ ২০৩ নম্বর রুমে চিৎকার শুনে ছুটে যান হোটেল কর্মকর্তা। পুরুষ লোকটাকে রক্তাক্ত অবস্থায় দেখে কুয়াকাটা নৌ পুলিশকে জানানো হয়।
কুয়াকাটায় ভ্রমণে এসে এভাবেই প্রতারক এক মহিলার খপ্পড়ে পরে আসাদুজ্জামান (৩৫) নামের এক পর্যটক তার পুরুষাঙ্গ হারিয়েছেন। এ ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোর রাতের দিকে আবাসিক হোটেল বিশ্বাস সি প্যালেসে।
এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আফরিজা সুলতানা (৩৫) নামক এক মহিলাকে কলাপাড়া থানা পুলিশ আটক করেছে। এদিকে পুলিশ আসাদুজ্জামানকে উদ্ধার করে প্রথমে কুয়াকাটা স্বাস্থ্যকেন্দ্র ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। দুপুর তার অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আবাসিক হোটেল বিশ্বাস সি প্যালেসের ম্যানেজার আনিছুর রহমান জানান, গত বুধবার বিকেলে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে তাদের হোটেলে এসে ওঠেন আসাদুজ্জামান ও আফরিজা সুলতানা। হোটেল রেজিস্ট্রারে ঢাকার সিদ্ধেশ্বরীর ঠিকানা লেখেন তরা। শুক্রবার ভোর রাতের দিকে হঠাৎ ২০৩ নম্বর রুমে চিৎকার শুনে আমরা ছুটে যাই। তখন পুরুষ লোকটাকে রক্তাক্ত অবস্থায় দেখে কুয়াকাটা নৌ পুলিশকে জানানো হয়।
কলাপাড়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, গত বুধবার বিকেলে আসাদুজ্জামান ও আফরিজা সুলতানা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল বিশ্বাস সি প্যালেসের ২০৩ নম্বর কক্ষে অবস্থান করেন। অবশেষে অভ্যন্তরীণ বিষয়ের জের ধরে আসাদুজ্জামানের পুরুাঙ্গ এবং অন্ডকোষ কেটে দেয়। আটক আফরিজাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা স্বামী-স্ত্রী নয়, প্রেমিক-প্রেমিকা বলে জানান ওসি।