গৃহবধু ফাইজার স্বামীকে আদালতে প্রেরণ : ৭দিনের রিমান্ডের আবেদন

Faiza and Husbandসুরমা টাইমস রিপোর্টঃ দক্ষিণ সুরমার খোজারখলা এলকার গৃহবধু ফাইজা হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্বামী আতিকুর রহমান সুমনকে ৭দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে। শনিবার দুপুরে সিলেট আমলী আদালত ৫-এ তাকে হস্তান্তর করা হয়। দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো.শফিকুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি একটি হতকান্ড। এ হত্যাকান্ডের ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া হত্যাকান্ডের পর পুলিশ ৫ জনকে আটক করলেও প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করে ৪ জনকে ছেড়ে দেওয়া হয়েছে।
উল্লেখ্য, শুক্রবার বিকেল ৩টায় দক্ষিণ সুরমা থানা পুলিশ খোজারখলাস্থ সুমন আহমদের স্ত্রী ফাইজা বেগম (১৮) এর ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়।ফাহিজার স্বামীসহ তার পরিবারের ৫ জনকে আটক করা হয়েছে।
খোজারখলাস্থ ফাইজার স্বামীর বাড়ি লোকজন জানান, ফাইজার বাবার বাড়ি থেকে আজ ইফতার আসার কথা সারা রাত কাজ শেষে সেহরী খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। ফাইজা ঘুম থেকে উঠছে না দেখে দুপুর ১২টায় তাকে ডাকতে যাওয়া হয়। ঘরের ভিতর থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। বাড়ির লোকজন দরজা ভেঙ্গে দেখেন ঘরের তীরের সাথে ফাইজার ঝুলন্ত লাশ।