ছাত্রলীগ কর্মী কচি খুন : ১২ জনের বিরুদ্ধে মামলা

Kochiসুরমা টাইমস ডেস্কঃ নগরীর মদিনা মার্কেট-কালিবাড়ি রোডে ছাত্রলীগ কর্মী মো. আব্দুল্লাহ ওরফে কচি খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার কচির ভাই আসাদুল হক ভূঁইয়া বাদি হয়ে জালালাবাদ থানায় এ মামলা দায়ের করেন। (মামলা নং- ১৫/১৪৯)
মামলায় ৮ জনের নাম উল্লেখ করে আরো ৩-৪ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। এজহারে যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন- সোহান (২৩), টিপু (২২), হাসান (২২), রুহেল (২৬), জনি (২০), রাজু (২০), কালাশা (২০) ও মান্না (২১)। আসামীরা সবাই ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে। সিলেট জালালাবাদ থানার ওসি গৌছুল আলম বলেন, কচি খুনের ঘটনায় তার ভাই আসাদুল হক একটি মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, নগরীর মদিনা মার্কেট-কালিবাড়ি রোডের মদিনা মার্কেট অংশে কয়েকদিন যাবত ইজিবাইকের (টমটম) একটি নতুন স্ট্যান্ড বসানো হয়েছে। এই স্ট্যান্ড দখল নিয়ে স্থানীয় ছাত্রলীগ নেতা ইমরান আহমদ ও গোলজার আহমদ গ্রুপের নেতাকর্মীদের মধ্যে গত কয়েকদিন ধরে উত্তেজনা চলে আসছিল। গত সোমবার বিকালে এ নিয়ে উভয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে মারামারির ঘটনাও ঘটে।
ওই দিন ইফতারের পর পৌনে ৭টার দিকে বিদ্যানিকেতন স্কুলের পাশে কালিবাড়ি রোডে সোহান ও তার সহযোগিরা কচি এবং তার বন্ধু সনিকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত কচিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং আহত সানিকে ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।