হঠাত পুলিশে আতঙ্কঃ পিরোজপুরে কনস্টেবল নিখোঁজ, কচুক্ষেতে মিলিটারি পুলিশকে জখম

Policeসুরমা টাইমস ডেস্ক : রাজধানীর কচুক্ষেত এলাকায় এক মিলিটারি পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করেছে দুবৃত্তরা। আজ সকালে কচুক্ষেতে মিলিটারি পুলিশ তল্লাশি চৌকির সামনে এ ঘটনা ঘটে। আহত মিলিটারি পুলিশ সদস্যের নাম সামিদুল ইসলাম। তিনি ১৩ এমপির ল্যান্স করপোরাল। তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে। র‌্যাব ও পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে। মহানগর পুলিশের উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, কর্তব্যরত এক জন মিলিটারি পুলিশকে কুপিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটকও করা হয়েছে। এদিকে কাফরুল থানার এসআই আবদুল হালিম মানবজমিনকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এর আগে গত ২৩শে অক্টোবর রাজধানীর গাবতলীতে চেকপোস্টে দুর্বৃত্তদের হামলায় পুলিশের এএসআই ইবরাহিম মোল্লা নিহত হন। এরপর গত ৩রা নভেম্বর আশুলিয়ার বাড়ইপাড়া চেকপোস্টে দুর্বৃত্তদের হামলায় নিহত হন শিল্পপুলিশের কনস্টেবল মুকুল হোসেন।

এদিকে, পিরোজপুর সদর কোর্টে কর্মরত পুলিশের এক কনস্টেবল সোমবার সকাল থেকে নিখোঁজ রয়েছে। এ বিষয়ে পিরোজপুর ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট ইন্সপেক্টর মো. শাহ আলম সোমবার রাতে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
কোর্ট ইন্সপেক্টর মো. শাহ আলম জানান, ঝালকাঠী জেলার কাঁঠালিয়া উপজেলার পশ্চিম চেচড়ি গ্রামের মলয় দাস নামের পুলিশের কনস্টেবল (নং-৪৯) পিরোজপুর কোর্টে কর্মরত ছিল। গত সোমবার সকাল থেকে সে নিখোঁজ রয়েছে। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। দিনভর বিভিন্ন স্থানে ও তার নিজ বাড়িতে খোঁজ নেয়া হলেও তার কোন সন্ধান মেলেনি।
এ ব্যাপারে নিখোঁজ পুলিশ সদস্যের ছোট ভাই পার্থ জানান, তার পরিবার উদ্বিগ্ন। তার ভাইয়ের কোন খোঁজ না পাওয়ায় নানা শঙ্কা দেখা দিয়েছে। আট নভেম্বর রাত সাড়ে আটার পর থেকে তার সেল ফোনটিও বন্ধ রয়েছে।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কোর্ট ইন্সপেক্টর মো. শাহ আলম সোমবার রাতে থানায় নিখোঁজের ব্যাপারে সাধারণ ডায়েরি করেছেন।
পুলিশ সুপার মো. ওয়ালিদ হোসেন বলেন, বিষয়টি খুবই গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আমরা ইতিমধ্যে মলয়ের গ্রামের বাড়িতে খোঁজ নিয়ে জানতে পারি সে বাড়িতেও যায়নি। তবে তিনি কোথায় সে ব্যাপারে বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নেয়া হচ্ছে।