বৃদ্ধের রহস্যজনক মৃত্যু : পুলিশ বলছে স্ট্রোক, এলাকাবাসীর দাবি হত্যা

Killসুরমা টাইমস ডেস্কঃ পাবনার সাঁথিয়ায় আব্দুল হামিদ (৫০) নামের এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ বলেছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে এলাকাবসীর দাবি প্রতিপক্ষের লোকজনই তাকে পিটিয়ে হত্যা করেছে। বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার রামকান্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হামিদ ওই গ্রামের মৃত কফিল উদ্দিন প্রামাণিকের ছেলে।
এলাকাবাসী জানান, বুধবার দুপুরে আব্দুল হামিদের সঙ্গে বিলসলঙ্গী গ্রামের আব্দুল আলিমের কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করা হলেও বিকেল ৪টার দিকে আব্দুল হামিদের ছেলেদের সঙ্গে আলিমের আরেক দফা মারামারি হয়। এর জের ধরে বিকেল ৫টার দিকে স্থানীয় কিছু প্রভাবশালী হামিদকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধুলাউড়ি বাজারে মারপিট করে। এক পর্যায়ে হামিদ গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তবে সাঁথিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান গণমাধ্যমকে জানান, তিনি যতদূর জেনেছেন, হামিদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তারপরও খবর পেয়ে তিনি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
তিনি আরও জানান, বুধবার রাত নয়টা পর্যন্ত নিহত হামিদের পরিবারের কেউ থানায় কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।