৩ জেলায় গণপিটুনিতে নিহত ৭

Gonodhulaiসুরমা টাইমস ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে, নরসিংদীতে ডাকাত সন্দেহে ও গাজীপুরে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনেত ডাকাত সর্দারসহ সাত জন নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাপাইনবাগঞ্জের গোমস্তাপুর-কানসাট সড়কের বোয়ালিয়া এলাকায় ও নরসিংদীর মনোহরদীতে এবং গাজীপুরের চান্দনা-চৌরাস্তা এলাকায় এসব ঘটনা ঘটে।
প্রতিনিধিদের পাঠানো খবর:
চাপাইনবাবগঞ্জ: গোমস্তাপুরে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় জনতার গণপিটুনিতে আন্তঃজেলা ডাকাত সর্দার গোলাম রাব্বানীসহ (৩৫) চার জন নিহত হয়েছেন। তবে নিহত অপর তিন জনের নাম পরিচয় জানা যায়নি।
বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোমস্তাপুর-কানসাট সড়কের বোয়ালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে রাব্বানী ঘটনাস্থলে এবং বাকি তিন জন রহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত ডাকাত সরদার শিবগঞ্জ উপজেলার কর্ণখালি মির্জাপুর গ্রামের বজলু মিঞার ছেলে।
চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার (এসপি) বশির আহম্মেদ গণমাধ্যমকে জানান, গোমস্তাপুর-কানসাট সড়কের বোয়ালিয়া এলাকায় ডাকাতির সময় এলাকাবাসী ৮-১০ জনের ডাকাত দলকে ঘিরে ফেলে গণপিটুনি দেয়। এতে ডাকাত সর্দার গোলাম রাব্বানী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অপর তিন জনকে রহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তারাও মারা যান।
নরসিংদী: বুধবার সন্ধ্যায় নরসিংদীর মনোহরদীতে ডাকাত সন্দেহে স্থানীয় জনতা গণপিটুনি দিলে দুই জনের মৃত্যু হয়।
গাজীপুর: ছিনতাইকারী সন্দেহে গাজীপুরের চান্দনা-চৌরাস্তা এলাকায় গণপিটুনিতে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। তবে তার নাম পরিচয় জানা যায়নি।
র‌্যাব জানায়, বুধবার সন্ধ্যায় র‌্যাব সদস্যরা চান্দনা-চৌরাস্তা এলাকায় টহল দিচ্ছিলেন। এ সময় এক যুবককে ধরে জনতা পিটুনি দিতে থাকলে র‌্যাব সদস্যরা এগিয়ে যান। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। পরে ওই যুবককে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তবে এলাকাবাসীর দাবি, স্থানীয় একটি হোটেলে তিন যুবক নাস্তা করছিলেন। নাস্তা সেরে হোটেল থেকে বের হলে তাদের ধাওয়া করে র‌্যাব। এ সময় র‌্যাব সদস্যরা একজনকে ধরে ফেলে এবং হামলা করলে ওই যুবক গুরুতর আহত হন। পরে র‌্যাব সদস্যরাই তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. আব্দুস সালাম গণমাধ্যমকে জানান, লাশের দুই উরুতে এবং ঘাড়ের বাম পাশে জখমের চিহ্ন রয়েছে।