নগর ভবনে প্রধানমন্ত্রীর নাম ফলক ভেঙ্গে ফেলেছে দুষ্কৃতিকারীরা

Hasina Sylhet 2012সুরমা টাইমস ডেস্কঃ সিলেট সিটি কর্পোরেশনের নির্মিতব্য মূল ভবনের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম ফলক ভেঙ্গে ফেলা হয়েছে। বুধবার ভোর রাতে এই নাম ফলকটি ভেঙ্গে ফেলা হয়। কে বা কারা নাম ফলকটি ভাঙলো তা দ্রুত তদন্ত করে রিপোর্ট প্রদানে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিবকে দায়িত্ব দেয়া হয়েছে।
Hasina-Sylhet3জানাগেছে, ২০১২সালের ২৪ মার্চ তৎকালিন বদর উদ্দিন আহমদ কামরান মেয়র থাকাকালিন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট সফর করে সিটি কর্পোরেশনের বাগানের সামনে সিটি কর্পোরেশনের ভবন, পাসপোর্ট অফিস ভবন ও রেলওয়ের টিকিট কাউন্টার ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।
বুধবার ভোর রাতে এই নাম ফলকগুলোর মধ্যে সিটি কর্পোরেশনের নগর ভবনের ফলকটি দুষ্কৃতিকারিরা ভেঙ্গে ফেলে। এ নিয়ে নগর ভবন ও আওয়ামী লীগ নেতা কর্মীদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। খবর পেয়ে সিটি Hasina Sylhetমেয়র আরিফুল হক চৌধূরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তিনি তাৎক্ষনিক এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিবকে ঘটনার সাথে কারা জড়িত আছে তা দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। যার স্মারক নং-১/১১৩৪/১৩-১৪/১৩৪৪।
স্মারকে বলা হয়েছে-সিটি কর্পোরেশনের নগর ভবনের অভ্যন্তরে অবস্থিত ভিত্তি প্রস্থরের মাননীয় প্রধানমন্ত্রীর নাম ফলকটি ভেঙ্গে পড়েছে। বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর। তাই দ্রুত দায়ি ব্যাক্তিদের বিরুদ্ধে যথাযত ব্যবস্থা গ্রহন ও জরুরী ভিত্তিতে নাম ফলকটি যথাস্থানে পুনঃস্থাপনের বিষয়ে যথাযত ব্যবস্থা নেয়ারও নির্দেশনা দেয়া হয়েছে।