৪ বছরের শিশু ধর্ষনের অভিযোগে ২ সন্তানের জনক আটক

Child Rapeসুরমা টাইমস ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৪ বছরের এক শিশু ধর্ষিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিত ঐ শিশু জেলা আধুনিক সদর হাসপাতালে গাইনী ওয়ার্ডে ২ নং বেডে এখনও চিকিৎসাধীন রয়েছে। এদিকে ধর্ষনকারীর বিরুদ্ধে মামলা ও তাকে আটক করায় ভুক্তভোগী পরিবারের সদস্যদেরই উল্টো হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
গত শনিবার রাতে শিশুর ধর্ষনকারী ২ সন্তানের জনক রহিমকে আটক করে পুলিশ। ঘটনার ৪ দিন পর ঐ শিশুর মা শিবগঞ্জ থানায় মামলা দিলেও ধর্ষনকারী মোঃ রহিম (২৬) কে ৩ মে শনিবার রাতে আটকের পর মামলা নথিভুক্ত করায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। গত ২৩ এপ্রিল ঐ কন্যা শিশুটি ধর্ষনের শিকার হয়। অভিযোগে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার দূর্গম পদ্মার চরাঞ্চল পাঁকা ইউনিয়নের (চরপাঁকা কদমতলা গ্রামের) জনৈক মমিনের ৪ বছরের শিশু কন্যাকে ধর্ষন করে একই গ্রামের সাইদুর রহমানের ছেলে ২ সন্তানের জনক মোঃ রহিম। শিশুর বাবা জানান, ২৩ এপ্রিল ঘটনার পর আমার স্ত্রী থানায় গত ২৭ এপ্রিল একটি এজাহার দিলেও পুলিশ তা নথিভুক্ত করেনি।
তবে ধর্ষনকারীকে আটকের পর এজাহারটি গত ৩ মে মামলা হিসেবে নথিভুক্ত করলেও বাদীর বক্তব্য অনুসারে পুলিশ এজাহার না লিখে তাদের মত করে এজাহার লিখে তাতে স্বাক্ষর নিয়ে নথিভুক্ত করে বলেও অভিযোগ করেন শিশুটির বাবা মমিন ও নিকটাত্মীয় চাঁন মিয়া। চাঁপাইনবাবগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালের গাইনী বিভাগের চিকিৎসক সালমা আখতার জাহান পলি জানান, এটি যেহেতু পুলিশ কেস তাই সিভিল সার্জনের অনুমতি নিয়ে এ বিষয়ে কথা বলতে হবে। এদিকে ঐ কন্যা শিশুর পরিবারের সদস্যদের হুমকি দেয়া হচ্ছে বলে জানান চাঁদ মিঞা।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক গাজী মোয়াজ্জেম হোসেন জানান, ঐ মামলায় একজনই আসামী রহিম (২৫)। তাকে ৩ মে শনিবার রাতে আটক করা হয়েছে ও ঘটনার তদন্ত চলছে। তিনি আরো বলেন, মেডিক্যাল রির্পোটে যদি ধর্ষনের ঘটনা প্রমানিত হয়, তবে ধর্ষনের ধারা যুক্ত করে মামলার চূড়ান্ত রির্পোট দেয়া হবে। এদিকে ধর্ষনকারীর বিরুদ্ধে মামলা করা ও আটক হওয়ায় ধর্ষিত শিশু কন্যার পরিবারের সদসদের হুমকি দেয়ায় গত সোমবার রাতে শিবগঞ্জ থানায় আবারও একটি জিডি করেছেন মেয়ের বাবা মমিন।