সিলেটে ফিরেছেন বিএনপি নেতা আলী আহমদ: চিকিৎসা চলবে ইবনে সিনা হাসপাতালে

ali ahmedসুরমা টাইমস রিপোর্টঃ হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমদ-এর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় সিলেটে ফিরেছেন। মঙ্গলবার রাত ১১ টায় তিনি বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মুমিনুজ্জামান এর তত্ত্বাধানে সিলেট ইবনে সিনা হাসপাতালে পর্যবেক্ষনের জন্য ভর্তি হন। পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত তিনি ইবনে সিনা হাসপাতালে ভর্তি থাকবেন বলে জানান তাঁর স্বজনরা।
এদিকে চিকিৎসা শেষে ঢাকা থেকে সিলেটে পৌছা মাত্র সিলেট জেলা ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ইবনে সিনা হাসপাতালে তাঁকে দেখার জন্য ভীড় জমান। তিনি তাঁর সুস্থতার জন্য মহান আল্লাহ পাক রাব্বুল আল-আমিনের শোকরিয়া জ্ঞাপন করেন। এসময় আলী আহমদ উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান।
উল্লেখ্য-গত শুক্রবার বেলা আড়াইটার দিকে জেলা বিএনপির জনপ্রিয় নেতা আলী আহমদ হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হন। জরুরী ভিত্তিতে তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তাঁর অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর হার্টে ব্লক ধরা পড়লে ডাক্তাররা তাকে অপারেশনের পর্রামশ দেন তাৎক্ষনিকভাবে তার হার্টে একটি রিং বসানো হয় এবং পরবর্তীতে আরো দুটি রিং বসানোর পরার্মশ দিয়েছেন ডাক্তার। সেখানে ৩ দিন চিকিৎসার পর সোমবার তাঁর শারীরিক অবস্থার উন্নতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে সিলেট ইবনে সিনা হাসপাতালে প্রেরণ করা হয়। পুরোপুরি সুস্থতার জন্য আলী আহমদ সকলের কাছে দোয়া চেয়েছেন।