এমপি শফিকের ভাগ্নে, ছাত্রলীগ নেতা ইশতিয়াককে কুপিয়ে আহত

ishtiak-chhatroleageসুরমা টাইমস ডেস্কঃ নগরীর টিলাগড় ইকোপার্কে ইশতিয়াক আহমদ চৌধুরী নামে ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে। ইশতিয়াক চৌধুরী সিলেট মহানগর বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার ও জেলা ছাত্রলীগের সদস্য
জানা যায়- ইশতিয়াক আহমদ মোটরসাইকেলযোগে টিলাগড় ইকোপার্কের (সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সংলগ্ন) ভেতর দিয়ে যাচ্ছিলেন। এসময় অপর দুটি মোটরসাইকেলে করে চার যুবক এসে তার গতিরোধ করে। পরে তারা দা দিয়ে ইশতিয়াককে হাতে কোপ দেয়। কোপ খেয়ে ইশতিয়াক দৌড়ে পালানোর সময় দুর্বৃত্তরা তার পিঠেও কোপ দেয়। এসময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করে। রাত পৌনে ১১টার সময় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওসমানী হাসপাতালে তার শরীরে অস্ত্রোপচার চলছিল। শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন ঘটনাটি শুনেছেন বলে জানিয়েছেন।
আহত ইশতিয়াক আহমদ চৌধুরী সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর ভাগ্নে।
গত পহেলা বৈশাখে টিলাগড়ে ছাত্রলীগের দুগ্রুপে সংঘর্ষ হয়। এ ঘটনার জের ধরে পরদিন রাতে টিলাগড় পয়েন্টে উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ হয়। সেই ঘটনার প্রেক্ষিতে ইশতিয়াককে কোপানো হয়ে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে।