মজুমদারী থেকে ব্যবসায়ী, দাসপাড়া থেকে মাদ্রাসা নিখোঁজ

সুরমা টাইমস ডেস্কঃ সিলেট নগরীর মজুমদারী বিমান অফিসের সামনে থেকে এক ব্যবসায়ী দু‘দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শাহেল আহমদ চৌধুরী (২৩) বিমান অফিসের সামনে থাকা ইমা ভেরাইটিজ ষ্টোর এর ব্যবসায়ী। তিনি গত রোববার থেকে নিখোঁজ রয়েছে শাহেদ সিলেট জেলার ওসমানী নগর থানাধীন শরিফনগর বেরাখাল গ্রামের মৃত আব্দুস সালাম চৌধুরী ছেলে।
পারিবারিক সুত্রে জানাযায়, শাহেল আহমদ চৌধুরী নগরীর মজুমদারী এলাকার সিরাজ মিয়া বিল্ডিং এ ভাড়িয়া হিসেবে বসবাস করে ব্যবসা পরিচালনা করে আসছিল। প্রতিদিনের ন্যায় গত রোববার সারাদিন ব্যবসা শেষে দোকান তালা বন্ধ করে সে আর বাসায় ফেরেনি। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোজির পরও তার সন্ধান পাওয়া যায়নি এবং তার ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৭২৬ ৮৩৯৮৪২ বন্ধ রয়েছে। এ ঘটনায় গতকাল এয়ারপোর্ট থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। যার নং ৩৭৯/১৫।
এয়ারপোর্ট থনার ওসি গৌছুল আলম সবুজ সিলেটকে বলেন, শাহেল আহমদ চৌধুরী নামে এক ব্যক্তি নিখোজের ঘটনায় তার পরিবার থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে, সেই অনুযায়ী তদন্ত চলছে।
এদিকে, দু’দিন ধরে শহরতলীর দাসপাড়া থেকে মোঃ রাসেদুল ইসলাম (৮) নামে একজন মাদরাসা ছাত্র নিখোঁজ রয়েছে। সে সিলেট সদর উপজেলার খাদিমনগর পীরের চক গ্রামের জসিম উদ্দিনের ছেলে। এবং স্থানীয় দক্ষিণকাছ হোসাইনিয়া ইসলামিয়া মাদরাসার হিফজ বিভাগের ছাত্র। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিল সাদা তোব ও লুঙ্গি, মাথায় ছিল জালি টুপি। ছাত্রটির গায়ের রং-উজ্বল শ্যামলা, উচ্চতা প্রায় সাড়ে ৪ ফুট। সে রোববার (৮ মার্চ) সকাল ১০টার দিকে মাদ্রাসা থেকে বের হয়ে আর ফিরেনি। এ ব্যাপারে শাহপরাণ থানায় একটি সাধারণ ডায়েরি (নং-২০৯/০৯-০৩-১৫ইং) করা হয়েছে। যদি কোন হৃদয়বান ব্যক্তি ছাত্রটির সন্ধান পেয়ে থাকেন তবে ০১৭১১-৩৩৫২১৭, ০১৭১২-৩০১৭৭১ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।