“খালেদা জিয়ার মুখে মধু অন্তরে বিষ : অর্থমন্ত্রী

PIC-SUNAMGANJ -finance minister muhit-1হাবিব সরোয়ার আজাদ,সুনামগঞ্জ থেকেঃ বেগম খালেদা জিয়া হরতাল ডাকেন, জনগণ তার ডাকে হরতাল পালনও করেন না, তিনি সন্ত্রাসের পথ বেছে নিয়েছেন সন্ত্রাসীদের নেতৃত্ব দিচ্ছেন। সন্ত্রাসের রাণীর সাথে বর্তমান সরকার কোন রকম আলোচনা করবে না। তিনি বাংলাদেশের শত্রু। তাঁকে জনগণকেই প্রতিহত করতে হবে। হরতাল অবরোধের নামে বাসে আগুন আর পেট্রোল বোমা নিক্ষেপ করিয়ে জনগণকে পুড়িয়ে মেরে খালেদা জিয়া সারা দেশে হত্যা আর জ্বালাও পুড়াও রাজনীতি করে যাচ্ছেন। তিনি শুধু মুখেই বলেন দেশ বাঁচাও মানুষ বাঁচাও এই স্লোগান তুললেও মুলত তিনি মানুষ হত্যার রাজনীতি চালিয়ে যাচ্ছেন । খালেদা জিয়ার মুখে মধু অন্তরে বিষ”। তিনি দেশ ধ্বংসের রাজনীতি করছেন।

সুনামগঞ্জ পৌরসভার পক্ষ থেকে বৃহস্পতিবার বিকালে শহরের পুরাতন বাসষ্টেশনে দেয়া এক নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ২০ দলীয় জোঠ নেত্রী বেগম জিয়াকে উদ্দেশ্যে করে উপরোক্ত কথাগুলো বলেছেন। তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, খালেদা জিয়া গুলি করে, আগুন দিয়ে, চাকু দিয়ে মানুষ হত্যা করছেন। তাঁকে গুপ্তহত্যা, জ্বালাও-পোড়াও বন্ধ করতে হবে।
২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের কথা উল্লেখ করে অর্থমন্ত্রী বলেন,‘তিনি নির্বাচনে আসলেন না। বেগম খালেদা জিয়ার নির্বুদ্ধিতার কারণে আওয়ামী লীগের প্রার্থীরা ১৫৩ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। খালেদা জিয়া এখন সেই নির্বুদ্ধিতারা প্রায়শ্চিত্ব করছেন। আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা করছেন। দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতেই তাঁকে প্রতিরোধ করতে হবে।
পৌর মেয়র মো. আয়ুব বখ্ত জগলুলের সভাপতিত্বে সংবর্ধণা অনুষ্ঠানে অন্যদের মধ্যে রাখেন,সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম ,এ মান্নান এমপি , সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি,সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এমপি, সুনামগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত নারী আসনের (ম-২৯) সংসদ সদস্য শামসুন্নাহার বেগম শাহানা এমপি, ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল , পিপি অ্যাডভোকেট শফিকুল আলম, জেলা আ’লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আপ্তাব উদ্দিন আহমদ, পৌরকাউন্সিলর মনিষ কান্তি দে মিন্টু প্রমুখ। সভার শুরুতে পৌর মেয়র পৌরসভার প্রতিকী চাবি অর্থমন্ত্রীর হাতে তুলে দেন। এর আগে শহরের হাসননগরে মুক্তিযোদ্ধা হোসেন বখ্ত চত্বরের উদ্বোধন ও সন্ধায় সুধী সমাবেশেও অর্থমন্ত্রী প্রাণবন্ত বক্তব্য রাখেন ।