খালেদার গ্রেফতারি পরওয়ানার প্রতিবাদে মহানগর বিএনপির মিছিল

pic copyবিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরওয়ানার প্রতিবাদে এবং হরতাল অবরোধের সমর্থনে সিলেট নগরীতে মিছিল করেছে মহানগর বিএনপি। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মিফতাহ সিদ্দিকীর নেতৃত্বে নগরীর চৌহাট্টা এলাকায় মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে মিফতাহ সিদ্দিকী বলেন- ক্ষমতার মসনদ টিকিয়ে রাখতে সরকার খুন হত্যা ও গুম করছে। রাজপথের আন্দোলন নস্যাৎ করতে তারা ২০ দলীয় জোট নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মামলা দায়ের করছে। সাজানো অভিযোগের মামলায় গ্রেফতারি পরওয়ানাও জারি করা হয়েছে। খালেদা জিয়াকে গ্রেফতার করা হলে সরকার পতন ত্বরান্বিত হবে।
আলীয়া মাদরাসার পশ্চিম পার্শ্বস্থ দরগামহল্লা গেইট থেকে মিছিলটি শুরু হয়ে মাদরাসা মাঠের গেইটে এসে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম আলো, আবদুল জব্বার তুতু, মহানগর বিএনপি নেতা রুহুল কুদ্দুস হামজা, হাবিবুর রহমান, ময়নুল ইসলাম মঞ্জু, ছাত্রদল নেতা সোহেল আহমদ, আজাদ আহমদ, কাওসার হোসেন রকি, হোসেন খান ইমাদ, আসাদ আহমদ, আশরাফ রহিম, পল্লব রায়, দুলাল আহমেদ, ইমরান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি