নেতৃবৃন্দের মুক্তির দাবীতে গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথ সভা

yyyyyyyyyyyyবাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের উদ্যোগে উপজেলা ছাত্রদলের সভাপতি ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জল ভাইয়ের মুক্তির দাবীতে বুধবারী বাজার ইউনিয়নের চন্দরপুর বাজারে এক বিক্ষোভ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা আশরাফুল মুবিন মাহফুজ এর সভাপতিত্বে ও বুধবারী বাজার ইউনিয়ন ছাত্রদল নেতা শিপু আহমদ ও সুহেল আহমদ এর যৌথ পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ সভাপতি এস এ রিপন। লন্ডন নর্থহ্যামটন সিটি যুবদলের সাধারণ সম্পাদক গোলাম হোসেন রুবেল।
আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বুধবারী বাজার ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, গোলাপঞ্জ উপজেলা ছাত্রদল নেতা জুয়েল আহমদ, জুবেল আহমদ, রাজু আহমদ, খালেদ আহমদ, রিমন আহমদ, সাহান আহমদ, সুমন আহমদ, বাছির আহমদ, মান্না আহমদ, সাজেদ, ডালিম, রকি, সাজু, ফাহিম, কারিয়ান, সোহেল, মামুন, শুক্কুর, সুহেল, রেজা, কুতিন, নোমান, সাজিদ, মামুন, হেলাল, সামাদ, মাহমুদ, ইকবাল, সাহেদ, জুহেন, জাবেদ, সুজেল, মাহবুব প্রমুখ।
বক্তারা অবিলম্বে মনিরুজ্জামান উজ্জল ভাইয়ের নিঃশর্ত চান ও সিলেট জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ এবং গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দের উপর দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানান। বিজ্ঞপ্তি