গণতন্ত্র রক্ষায় শোককে শক্তিতে পরিণত করতে হবে : ফয়সল আহমদ চৌধুরী

PHOTO1 2-2-15শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্টপুত্র আরাফাত রহমান কোকো এবং চলমান সরকারবিরোধী আন্দোলনে নিহত নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনায় গোলাপগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার গোলাপগঞ্জে একটি কমিউনিটি সেন্টারে এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গোলাপগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি নছিরুল হক শাহিন এর সভাপতিত্ত্বে ও সাধারণ স¤পাদক মোঃ জিলাল উদ্দিন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ও বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শোককে শক্তিতে পরিণত করে গণতন্ত্র রক্ষার আন্দোলন চালিয়ে যেতে হবে। সকল ভেদাভেদ ভুলে গিয়ে সবাইকে আন্দোলনে মাঠে থাকতে হবে। দেশের সকল নেতাকর্মীসহ গোলাপগঞ্জ উপজেলার সকল নেতাকর্মীর উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে তাদের মুক্তির দাবি জানান তিনি।
শোকসভায় বিশেষ অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন, জেলা কৃষক দলের সভাপতি আলহাজ্ব এম এ মোছাব্বির, গোলাপগঞ্জ উপজেলা পৌর বিএনপির সভাপতি মুশিকুর রহমান মুহি, উপজেলা বিএনপি নেতা ডা. আব্দুল গফুর, নুরুল আমীন লিলন, সৈয়দ হাসান মাহমুদ বাবু, আনোয়ার হোসেন, আব্দুল মালিক লাল মিয়া, ইসলাম উদ্দিন মোহন, নুরুজ্জামান চৌধুরী, গোলাম আজম সায়েস্তা, জিয়াউল ইসলাম, মিছবাহ উদ্দিন, মাস্টার তারেক জলিল, নজরুল ইসলাম, রাসেল আহমদ তালুকদার, রফিক মিয়া, শামীম আহমদ, রাজু আহমদ মেম্বার, নিলু আহমদ, নুর উদ্দিন, পারভেজ আহমদ, রেকল আহমদ, মহানগর ছাত্রদল নেতা আলী আকবর রাজন, সদর ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম।
অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ঢাকা দক্ষিণ ইউনিয়ন বিএনপি’র সভাপতি আতাউর রহমান উতু এবং দোয়া পরিচালনা করেন মাওলানা হাফিজুর রহমান জিহাদী । বিজ্ঞপ্তি