খাসদবীরে আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা, আহত ৬

ফাইল ফটো
ফাইল ফটো

ডেস্ক রিপোর্টঃ সিলেটে পুলিশের উপর হামলা চালিয়ে ডাকাতি মামলার তিন আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা চালানো হয়েছে। পরে গুলি ছুঁড়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে পুলিশ। পুলিশের ছোঁড়া গুলিতে আহত হয়েছেন দুইজন। এছাড়া হামলায় আহত হয়েছেন চার পুলিশ সদস্য। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে নগরীর খাসদবীরে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- খাসদবীর এলাকা থেকে ডাকাতি মামলার আসামী কামরান, শপু ও সিরাজকে গ্রেফতার করে বিমানবন্দর থানা পুলিশ। তাদেরকে খাসদবীর দারুস সালাম মাদরাসা সংলগ্ন রফিক মিয়ার দোকানের সামনে আসার পর আসামীদের আত্মীয় স্বজনরা হামলা চালায়। এসময় তারা আসামীদের ছিনিয়ে নেয়ার এবং পুলিশ বহনকারী সিএনজি অটোরিকশায় আগুন দেয়ার চেষ্টা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮ রাউন্ড গুলি ছুঁড়ে। এতে সিতারা বেগম ও সোহাগ আহমদ নামের দুইজন গুলিবিদ্ধ হন। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামীদের আত্মীয়-স্বজনদের হামলায় চার পুলিশ সদস্যও আহত হন।
এ ব্যাপারে বিমানবন্দর থানার ওসি গৌসুল হোসেন বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। তাদেরকে গ্রেফতারের পর পুলিশের উপর হামলা চালানো হয়। এতে চার পুলিশ সদস্য আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮ রাউন্ড গুলি ছুঁড়েছে।