ইলিয়াস আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনায় কোরআন খানি ও দোয়া মাহফিল আজ

নিখোঁজ হওয়া সিলেটের কোটি জনতার হৃদয়ের স্পন্দন বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা এম. ইলিয়াস আলী গুমের ৪ বছরে পদার্পন উপলক্ষে সিলেট জেলা বিএনপি ঘোষিত মাসব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে এম. ইলিয়াস আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনায় কোরআন খানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হচ্ছে। আজ রবিবার বাদ জোহর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার প্রাঙ্গনে জেলা বিএনপির উদ্যোগে উক্ত কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। মাহফিলে দলীয় নেতাকর্মীদের উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন তারা। এদিকে সিলেট জেলার সকল উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে স্ব স্ব এলাকায় পৃথক পৃথক কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
শনিবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারন সম্পাদক আলী আহমদ- জননেতা এম. ইলিয়াস আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনায় অনুষ্ঠিতব্য কোরআন খানি ও দোয়া মাহফিলে যথা সময়ে উপস্থিত থাকার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি এ আহ্বান জানান।
উল্লেখ্য- এম. ইলিয়াস আলী গুমের ৪ বছর পুর্ন হতে চললেও তাঁকে সহ গুমকৃত নেতাকর্মীদের ফিরিয়ে না দেয়ায়, সকল নেতাকর্মীদের সন্ধানের দাবীতে ১০ এপ্রিল থেকে মাসব্যাপী কর্মসুচী শুরু করে সিলেট জেলা বিএনপি। প্রথমে প্রধানমন্ত্রী বরাবারে স্মারকলিপি, তারপর গুমকৃত নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ এর পর ৩য় কর্মসুচী কোরআন খানি ও দোয়া মাহফিল করতে যাচ্ছে সিলেট জেলা বিএনপি।