দিনাজপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

bnp-b-newsমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে,
সোমবার দিনাজপুর শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে জেল রোডে অবস্থিত দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের লিলি সিনেমা মোড় পর্যন্ত শান্তিপূর্ণভাবে বিক্ষোভ মিছিলটি প্রদক্ষিণ করে। মিছিল শেষে দলীয় কার্যালয় চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলে, ৫ই জানুয়ারীর অবৈধ নির্বাচনের মাধমে ক্ষমতায় এসে ক্ষমতাকে পাকাপোক্ত করতে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। মিথ্যা মামলা দিয়ে দেশনেত্রীকে নির্বাচন থেকে বিরত রাখতে ষড়যন্ত্র করছে। মামলা আর হামলা দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গনতন্ত্র উদ্ধার ও ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে ঠেকানো যাবে না।

বিএনপির প্রতিটি নেতাকর্মী দেশনেত্রীর আন্দোলন কর্মসূচী জীবন দিয়ে হলেও বাস্তবায়ন করবে। বক্তারা বলেন শেখ হাসিনা সরকার ভীত হয়ে স্থানীয় সরকার নির্বাচন দলীয় ভাবে করতে গিয়ে দেশে খুনের হোলি খেলা শুরু করেছে।

বক্তারা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। অন্যথায় আন্দোলনের মাধ্যমে সরকারকে বাধ্য করা হবে।

সমাবেশে বক্তব্য দেন বিএনপির জেলা কমিটির সাধারণ সম্পাদক নাজনূর রহমান শাহ মুকুর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান উজ্জলসহ অন্য নেতৃবৃন্দ।