নির্বাচনী সহিংসতায় প্রাণ গেল আরো তিনজনের

2ডেস্ক রিপোর্ট :: দ্বিতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতায় আজ বেলা সাড়ে ১১টা পর্যন্ত তিনজন নিহত হয়েছে। এর মধ্যে রাজধানীর অদূরে কেরানীগঞ্জে সংঘর্ষের মধ্যে পড়ে এক শিশু এবং যশোর ও জামালপুরে একজন করে নিহত হয়।সহিংসতায় আরো বেশ কয়েকজন আহত হয়।এর আগে প্রথম দফা নির্বাচনী সহিংসতায় ১২ জন নিহত হয়েছিল।

বৃহস্পতিবার সকাল আটটায় ভোট শুরু পর পরই দেশের বিভিন্ন স্থানে সমর্থকদের মধ্যে সহিংসতায় এ প্রাণহানির ঘটনা ঘটলো।

প্রতিনিধিদের পাঠানো খবর-

যশোর: সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নের ভাতুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সংঘর্ষ হয়েছে। এ সময় ফেরিওয়ালা নিহত হয়েছে।

বেলা সাড়ে ১১টার দিকে এ সংঘর্ষ হয়। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

জামালপুর: জেলার মেলান্দহ উপজেলার শ্যামপুর ইউনিয়নের উত্তর বালুরচর কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে।এ সময় রফিকুল ইসলাম (৫০) নামে একজন নিহত হয়েছেন।

বেলা সোয়া ১১টার দিকে এ সংঘর্ষ হয়।

তবে পুলিশ বলছে, সংঘর্ষে নয়- ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

কেরানীগঞ্জ (ঢাকা): কেরারণীগঞ্জের হযরতপুর ইউনিয়নের মধুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের হামলা ও গুলিতে শাহিদুল ইসলাম শুভ (১০) নামে ১ শিশু গুলিবিদ্ধ হয়ে মারা গেছে।

এই ঘটনায় আরও দুজন গুলিবিদ্ধ হয়েছে।

নিহত শাহিদুল ইসলাম ওই এলাকার ঢালিকান্দি গ্রামের আলাল মোল্যার ছেলে।

স্থানীয়রা জানায়, সকাল পৌনে ১০টার দিকে আওয়ামী লীগ প্রার্থী  আয়নালের সমর্থকরা রানা মোল্যার নেতৃত্বে ২০ থেকে ৩০ জন অস্ত্রধারী কেন্দ্রে হামলা চালায়।

একজন প্রত্যক্ষদর্শী জানায়, সকাল থেকে সুষ্ঠুভাবে ভোট চলছিল। হঠাৎ ১০টার দিকে আওয়ামী লীগ প্রার্থীর লোকজন কেন্দ্রে হামলা চালায়। এসময় তারা ১০ থেকে ১৫ রাউন্ড গুলি ছোড়ে। এতে স্থানীয় আলাল মোল্লার এক শিশু পুত্রসহ মোট ৩ জন গুলিবিদ্ধ হয়। গুরুতর আহত শিশু শাহিদুল ইসলামকে স্থানীয় মডার্ণ হাসপাতালে ভর্তি করা হয়। কিছুক্ষণের মধ্যে শিশুটির অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। ঢাকায় নেয়ার পথে শিশুটি মারা যায়