তালাক দেয়া বউকে নিয়ে সংসার পাতছেন আরেফিন রুমি

4বিনোদন :: এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী আরেফিন রুমি। কিছুদিন আগে এ সংগীতশিল্পী তার দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসাকে ডিভোর্স লেটার পাঠিয়েছিলেন। তারপর-ই বেজে উঠে রুমির দ্বিতীয় সংসারে ভাঙনের সুর।

কোন বিচ্ছেদ-ই সুখের নয়। তাই এমন ঘটনা রুমি-কামরুন্নেসার জন্য সুখকর নয়। তবে এ কষ্টের সুরের পরিবর্তে তাদের সংসারে এবার সুখের হাওয়া বইছে। আরেফিন রুমি ও কামরুন্নেসার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক এ কথাই বলছে।

গত ২৬ ফেব্রুয়ারি আরেফিন রুমি তার ফেসবুকের কাভার ফটো পরিবর্তন করে স্ত্রী-সন্তানের সঙ্গে তার তোলা একটি ছবি দিয়েছেন। কভার ফটো পরিবর্তনের সময় এ ছবিটি আবার ট্যাগ করেছেন স্ত্রী কামরুন্নেসার ফেসবুক আইডিতে।

এদিকে রুমির স্ত্রী কামরুন্নেসাও গতকাল তার ফেসবুকের কাভার ফটো পরিবর্তন করে আরেফিন রুমির একটি ক্যাসেটের কাভার দিয়েছেন। ছবিটি পোস্ট দিয়ে তিনিও আরেফিন রুমিকে ট্যাগ করেছেন।

যেখানে তাদের ডিভোর্সের সব আয়োজন সম্পূর্ণ হয়েছিল, সেখানে নতুন করে যে বন্ধনের সুর উঠেছে তা সত্যি রুমি ভক্তদের জন্য সুখবর বটে।

এ বিষয়ে রুমি ও কামরুন্নেসার সঙ্গে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তাদের কাউকেই পাওয়া যায়নি। তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, পারিবারিকভাবে তাদের ভেতরের ভুল বুঝাবুঝি ভাঙার সব রকম চেষ্ট করা হচ্ছে।