অনন্ত’র ট্যালেন্ট হান্ট-এর বিরুদ্ধে আইনি নোটিশ

talent hunt Anantaবিনোদন ডেস্কঃ অনন্ত জলিলের ট্যালেন্ট হান্ট-এর বিরুদ্ধে ‘সংলাপ নকলে’র অভিযোগ করল ‘ফাটাকেস্ট’ ছবির প্রযোজক নুরুল ইসলাম পালোয়ান। শুধু অভিযোগ করেই ক্ষান্ত হয়নি, এটিএন বাংলার অনুষ্ঠান প্রধান বরাবর একটি আইনি নোটিশও পাঠিয়েছেন নুরুল ইসলাম।
জানা যায়, ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা’র কোনো একটি অংশে ফাটাকেস্ট ছবি’র সংলাপ ‘মারব ব্রেইনে লাশ পড়বে ড্রেনে’ ব্যবহার করা হয়। জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চনের লিপে উচ্চারিত এই সংলাপটি কারও অনুমতি না নিয়েই হুবহু ব্যবহার করাতেই অনুষ্ঠানটির বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন চলচ্চিত্রটির আরেক নায়ক স্বাধীন।
কে স্বাধীন বলেন, ‘আমাদের ছবিটি এখনো মুক্তি পায় নি। কিন্তু ইউটিউব বা নানা মাধ্যমে আমাদের ছবির অনেক সংলাপ চলে আসায় তা ইতোমধ্যেই অনেকের মুখে মুখে চাউর হয়ে ওঠেছে। কিন্তু ছবি মুক্তির আগেই যখন সংলাপটি কোনো চ্যানেলে ব্যবহার করা হচ্ছে তখন বিষয়টি সত্যিই উদ্বেগের।’
এ বিষয়ে জানতে এটিএন বাংলায় ফোন দিলে প্রেস ও পাবলিকেশন্স কর্মকর্তা কামরুজ্জামান মাসুম বলেন, ‘আমাদের হাতে একটি লিগাল নোটিশের কাগজ এসেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আর পুরো বিষয়টি নির্মাণের দায়িত্বে রয়েছে অনন্ত জলিলের মুনসুন ফিল্মস। ফলে দায়টা তাদের। তবুও তাদেরকে বলা হয়েছে সংলাপটি আর ব্যবহার না করতে। আশা করি খুব শিগগিরই বিষয়টির সুরাহা হয়ে যাবে।’
উল্লেখ্য গত বছর থেকে শুরু হয়েছে মুনসুন ফিল্মস-এটিএন বাংলার আয়োজনে ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার কার্যক্রম। অনন্ত জলিল প্রযোজিত পরবর্তী ছবির নানা চরিত্রের অভিনয়শিল্পী খুঁজতেই এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।