৪ মাস পর মুক্তি পেলেন ছাত্রদল নেতা জামাল

7স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রিয় সহ সভাপতি ও সিলেট জেলা শাখার সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল মুক্তি পেয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তিনি সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান। দীর্ঘ ৪ মাস ২ দিন পর তিনি মুক্তি পেলেন।

কারাগার থেকে মুক্তি লাভের পর আবদুল আহাদ খান জামাল সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। কারান্তরীণ সময়ে বিভিন্ন সময়ে দলীয় নেতাকর্মী, আত্মীয়-স্বজনরা তার খোঁজ খবর নিয়েছেন। তার পরিবারের সদস্যদের শান্তনা যুগিয়েছেন। তাদের প্রতি আবদুল আহাদ খান জামাল কৃতজ্ঞতা জানিয়েছেন। কেন্দ্রীয় ছাত্রদলে সাবেক এই নেতা সাংবাদিকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

প্রসঙ্গত, এর আগে গত বছরের ২৩ নভেম্বর সকালে তাকে আদালতে হাজির করা হলে তার আইনজীবীরা জামিন প্রার্থনা করেন। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

গত ২২ নভেম্বর রবিবার দিবাগত রাত পৌণে ১টার দিকে যৌথবাহিনী আব্দুল আহাদ খান জামালকে তার মিরাবাজারস্থ বাসা থেকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে এবং কয়েকটিতে গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে বলে জানিয়েছে কতোয়ালী থানা পুলিশ।