সুনামগঞ্জে তক্ককসহ পাচারকারী আটক

5সুনামগঞ্জ প্রতিনিধি::সুামগঞ্জ জেলা শহরের সুরমা ব্রীজের ওপর সহেন্দভাজন অবস্থায় এক ব্যাক্তির ব্যাগে তল্লাশী চালিয়ে একটি বিরলপ্রজাতির তক্ককসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যাক্তির নাম মোঃ আমিনুল ইসলাম ওরফে আবু হানিফা (৩০)। তিনি জেলার বিশ^ম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের মাছিমপুর মহেন্দ্রনগর গ্রামের সাজিম উদ্দিনের ছেলে।

সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ সদর মডেল থানার এস আই পবিত্র কুমার সিনহার নেৃতত্বে পুলিশ সুরমা ব্রীজের ওপর দাড়িয়ে থাকা পাচারকারী আমিনুল ইসলামের ব্যাগে তল্লাশী চালিয়ে প্রায় এক কোটি মূল্যের পতিত ১টি তক্ককসহ ওই পাচারকারীকে আটক করে থানায় নিয়ে আসা হয়। যা দিয়ে ম্যাগনেট তৈরী করা হয় বলে পুলিশের ধারনা।
সে বিশ^ম্ভরপুর উপজেলার নিজ গ্রাম থেকে ঐ কক্কাটিকে নিয়ে সিলেটে পাচারের উদ্দেশ্যে সুরমা ব্রীজের উপর বাসের জন্য অপেক্ষা করছিল। দুপুর দেড়টায় তাকে শহরের মল্লিকপুরস্থ ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার কাইজার মোহাম্মদ ফারাবির আদালতে হাজির করা হলে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।