গোলাপগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

vIphRHp1bQkhডেস্ক রিপোর্ট :: সিলেটের গোলাপগঞ্জে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়ছে।ে নহিত মুজবিুর রহমান (২২) উপজলোর ভাদশ্বের ইউনয়িনরে কলাশহর গ্রামরে আব্দুল মজদিরে ছলে।ে

মুজবিুররে ছোটভাই মুহবিুর রহমান জানান, দুইদনি আগে উপজলোর লক্ষ্মীপাশার লয়িাকত আলীর (দূরসর্ম্পকে মামা) বাড়তিে যান মুজবিুর। শুক্রবার রাত ৮টার দকিে মোবাইল ফোনরে মাধ্যমে তনিি সমস্যায় আছনে উল্লখে করে কছিু টাকার প্রয়োজন বলে জানান মুহবিুরক।ে এর পর থকেে মোবাইল বন্ধ থাকায় মুজবিুররে সাথে আর যোগাযোগ করা যায়ন।ি রাত ১০টার দকিে লয়িাকত আলী মোবাইল ফোনে মুহবিুর রহমানকে বলনে, মুজবিুর খুবই অসুস্থ। তাকে ঢাকাদক্ষণিবাজারস্থ ডা. ব.ি র্কমকাররে কাছে নওেয়া হয়ছে।ে এর কছিু সময় পর একজন একই মোবাইল ফোনে মুহবিুরকে জানান, মুজবিুর রহমান মারা গছেনে।

মুজবিুররে মৃতদহে লয়িাকত আলীর বাড়তিে রাখা হলে এক র্পযায়ে গলায় রশরি দাগ দখো যায়। তাছাড়া শরীররে আরে কয়কেটি স্থানওে আঘাতরে চহ্নি পাওয়া যায়।

উপস্থতি লোকজন বষিয়টি গোলাপগঞ্জ থানাকে অবগত করলে পুলশি লয়িাকত আলীর বাড়তিে গয়িে মৃতদহেরে সুরতহাল রপর্িোট তরৈি কর।ে
এ ঘটনায় জজ্ঞিাসাবাদরে জন্য লয়িাকত আলী ও তার ছলেে রুহলে আহমদকে থানায় নওেয়া হয়ছে।ে

এব্যাপারে সুরতহাল রপর্িোট করা এসআই আতকি আহমদ জানান, লাশরে গলাসহ বভিন্নি স্থানে আঘাতরে চহ্নি পাওয়া গছে।ে মুজবিুররে মৃত্যুর বষিয়টি তদন্ত করা হচ্ছ।ে

নহিত মুজবিুররে বড় বোনরে জামাই নজবি উদ্দনি বলনে, মুজবিুর দু’দনি ধরে লয়িাকতরে বাড়তিে ছলিো।  ওই বাড়তিইে নর্যিাতন করে তাকে হত্যা করা হয়ছেে বলে দাবি করনে নজবি।