কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাটে চেয়ারম্যান প্রার্থীদের শেখ হাসিনার চিঠি

12803112_773464772755649_907760006767186027_nসিলেট জেলার কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত নৌকা প্রতিকের চিঠি প্রার্থীদের কাছে হস্তান্তর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের কার্যালয়ে দুই উপজেলার চেয়ারম্যান প্রার্থীদের হাতে হস্তান্তর করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, আব্দুল মুমিন চৌধুরী, মঈনুল ইসলাম, মো. ইব্রাহিম আলী, গোলাম কিবরিয়া হেলাল প্রমুখ।
শেখ হাসিনা স্বাক্ষরিত নৌকা প্রতিকের চিঠি হস্তান্তর অনুষ্ঠানে এডভোকেট মিসবাহ উদ্দিন বলেন, যারা নৌকার প্রতীকের বিরুদ্ধে মনোনয়নপত্র গ্রহণ করেছেন তা প্রত্যাহার করার জন্য তিনি আহ্বান জানান। যদি প্রত্যাহার করা না হয় তাহলে, সাংগঠনিকভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি স্বাধীনতার প্রতিক, নৌকার প্রতিক, উন্নয়নের প্রতিক, শেখ হাসিনার প্রতিক নৌকার প্রতিক-কে বিজয়ী করার জন্য জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে  সর্বস্তরের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য তিনি আহ্বান জানান। বিজ্ঞপ্তি