৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগের যৌথসভা শুক্রবার

Auyamilig-1-md20160303152638ডেস্ক রিপোর্ট :: আওয়ামী লীগের সহযোগী সংগঠন, উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র, ঢাকার পাশ্ববর্তী জেলাসমূহের সংসদ সদস্য ও পেশাজীবী সংগঠনের নেতাদের সঙ্গে শুক্রবার যৌথসভা করবে দলটি।

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভাকে সাফল্যমণ্ডিত করার লক্ষে এ যৌথসভার আয়োজন করা হয়েছে বলে বৃহস্পতিবার সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলীয় কার্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগের সঙ্গে আওয়ামী লীগের যৌথসভা অনুষ্ঠিত হবে। ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে একই দিন বিকেল ৪টায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এবং বিকেল ৫টায় ঢাকা মহানগরের অন্তর্গত দলীয় জাতীয় সংসদ সদস্যগণ এবং ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়রদের সঙ্গে যৌথসভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এতে বলা হয়, ৫ মার্চ (শনিবার) সকাল ১১টায় ঢাকার পার্শ্ববর্তী জেলাসমূহের আওয়ামী লীগের (ঢাকা, গাজীপুর, মুন্সিগঞ্জ, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ) সভাপতি, সাধারণ সম্পাদকগণ এবং সংসদ সদস্যবৃন্দ, বিকেল ৪টায় জাতীয় শ্রমিক লীগ এবং বিকেল ৫টায় পেশাজীবী সংগঠনের নেতাদের সঙ্গে সভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি যৌথসভাগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।