জগন্নাথপুরে আশরাফ হত্যা মামলার আসামী গ্রেফতার

angur miahডেস্ক রিপোর্টঃ জগন্নাথপুরে ধান ব্যবসায়ী আশরাফ আলী হত্যা মামলার আসামী আঙ্গুর মিয়াকে (৪০) গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি দিরাই থানার উত্তর সুরিয়ারপাড় গ্রামের হাজী অজুদ মিয়ার ছেলে।

শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার এসআই কবির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের রৌয়াইল গ্রাম এলাকায় অভিযান চালিয়ে আশরাফ হত্যা মামলার এজাহার নামীয় আসামী আঙ্গুর মিয়াকে গ্রেফতার করেন।

জানাগেছে, গত বছরের ১৪ ডিসেম্বর রাতে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামের কাছম আলীর ছেলে ধান ব্যবসায়ী আশরাফ আলী ধান ভর্তি একটি ইঞ্জিন নৌকাযোগে দিরাই উপজেলার আকিল শাহ বাজার থেকে কুশিয়ারা নদী হয়ে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ বাজারে আসছিলেন। এ সময় নৌকাটি স্থানীয় সুরিয়ারপাড় গ্রাম এলাকায় এসে নৌকার ফ্যানে লেগে পানির নিচে পাতানো থাকা কিছু মাছ ধরার জাল ছিড়ে যায়। তখন উত্তেজিত জেলেরা ধানের নৌকার গতিরোধ করে নৌকায় উঠে ধান ব্যবসায়ী আশরাফ আলীকে মারপিট করে আহত অবস্থায় নৌকা থেকে নদীর পানিতে ফেলে দেয়। রাতের অন্ধকারে নদীতে পড়ে আশরাফ আলীর মৃত দেহটি পানির নিচে তলিয়ে যায়।

নিখোঁজের ৩ দিন পর স্থানীয় আকিল শাহ বাজার এলাকা থেকে কুশিয়ারা নদীতে ভাসমান অবস্থায় আশরাফ আলীর লাশটি উদ্ধার করে থানা পুলিশ। এ সময় উত্তেজিত জনতা ঘটনার সাথে জড়িত সন্দেহে স্থানীয় ইউপি সদস্য আবু বক্করকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন।

এ ব্যাপারে নিহত ব্যবসায়ী আশরাফ আলীর স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে ২৬ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ মামলার তদন্তকারি কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই কবির উদ্দিন জানান, এ পর্যন্ত মামলার ২৬ আসামীদের মধ্যে ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।