নামাজ ঘরে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক ওলামা লীগ সভাপতি

maolana fazlul karimডেস্ক রিপোর্টঃ নামাজ ঘরে ছাত্রীর সঙ্গে যৌন মিলনরত অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে বগুড়া সোনাতলা ফাজিল মাদরাসার অধ্যক্ষ ও উপজেলা ওলামা লীগের সভাপতি মাওলানা ফজলুল করিম (৬২)।
বুধবার দুপুর দেড়টায় মাদরাসার ছাত্রীদের নামাজ ঘর থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পরেই অভিভাবক, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী বিক্ষোভে ফেটে পরে। মিছিলসহ সমাবেশ করে ওই অধ্যক্ষ ও তার সহযোগীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করে।
জানাগেছে, বুধবার দুপুর আনুমানিক ১টার দিকে সোনাতলা ফাজিল মাদরাসার অধ্যক্ষ ফজলুল করিম আলিম ক্লাসের এক ছাত্রীকে মাদরাসা ভবনের উপরতলায় ছাত্রীদের নামাজ ঘরে ডেকে নেয়। একপর্যায়ে ওই ছাত্রীর সঙ্গে যৌনকর্মে লিপ্ত হলে অন্যান্য ছাত্ররা বিষয়টি টের পেয়ে দু’জনকেই আপত্তিকর অবস্থায় আটক করে। পরে তিনি ওই ছাত্রীকে বিয়ে করার অঙ্গীকার করে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। তার পরেও পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।
এদিকে, মাদরাসার অধ্যক্ষ ও ওলামা লীগ সভাপতি কর্তৃক ছাত্রীকে ‘ধর্ষণের’ খবর ছড়িয়ে পড়ার পর স্থানীয় লোকজন বিক্ষুব্ধ হয়ে উঠে। অধ্যক্ষের বিচারের দাবীতে মাদরাসার শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা বিক্ষোভ মিছিল বের করে। এসময় বিক্ষুব্ধ জনতা অধ্যক্ষের সহযোগী হিসেবে পরিচিত মাদরাসার অফিস সহকারি বাড়ীতে ইট-পাটকেল নিক্ষেপ করে। বিক্ষোভ মিছিল শেষে উপজেলা পরিষদ চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোত্তালেব জানান, তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের হচ্ছে।