দুলাভাইয়ের ধর্ষণের ফলে জন্ম নেয়া নবজাতককে ছয় তলা থেকে ফেলে দিলো মা

we-16ডেস্ক রিপোর্টঃ দুলাভাইয়ের ধর্ষণের ফলে জন্ম নেয়া সন্তানকে জন্মের পরপর ছয়তলা ভবন থেকে নিচে ফেলে দিয়েছে বিউটি আক্তার নামের এক কিশোরী গৃহকর্মী। পরে পুলিশ নবজাতককে উদ্ধার করে মগবাজারের আদ-দ্বীন হাসপাতালে নিয়ে যায়। রাজধানীর বেইলী রোডে সোমবার সকালে ওই ঘটনা ঘটে।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন বিউটি আক্তার সংবাদমাধ্যমকে বলেন, বেইলী রোডের ২৬ নম্বর প্রোপার্টিজ ম্যানশনের ষষ্ঠ তলায় আজমল হক ও ফিরোজা হকের বাসায় নয় বছর ধরে গৃহকর্মী হিসেবে কাজ করছে সে। মাস দশেক আগে কুমিল্লায় বড় বোন লিপি আক্তারের বাসায় বেড়াতে গেলে সেখানে তার বোনের স্বামী নীরব ঘুমের ওষুধ খাইয়ে তাকে ধর্ষণ করেন। পরে সে গর্ভবতী হয়ে পড়লেও এ কথা কাউকে জানতে দেয়নি।
বিউটি আক্তার জানায়, সোমবার সকাল সাড়ে আটটার দিকে বেইলী রোডের বাসায় সে একটি ছেলেসন্তানের জন্ম দেয়। জানাজানি হওয়ার ভয়ে নবজাতককে ছয় তলার ওপর থেকে নিচে ফেলে দেয় সে। এ সময় শিশুটি দ্বিতীয় তলার কার্নিশে আটকে যায়।
রমনা থানার পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে তারা নবজাতককে উদ্ধার করে আদ-দ্বীন হাসপাতালে নিয়ে যান। আর বিউটিকে  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিউটির গর্ভবতী হওয়ার বিষয়টি তার কর্মগৃহের কেউ বুঝতে পারেনি বলে জানান আমিনুল ইসলাম।