বাণিজ্য মেলায় নারী উত্যক্ত করার দায়ে সেনাসদস্যকে আটক

62353ডেস্ক রিপোর্টঃ ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এক নারীকে উত্যক্ত করার অভিযোগে শেরেবাংলা নগর থানা হেফাজতে থাকা মিজানুর রহমান নামের সেনাবাহিনীর সদস্যকে তার ইউনিটে হস্তান্তর করেছে পুলিশ।
শুক্রবার রাত পৌনে ২টার দিকে থানার ডিউটি অফিসার (এসআই) সাইফুল ইসলাম বলেন, অভিযুক্ত সেনাসদস্যকে তার ইউনিটে হস্তান্তর করা হয়েছে। নিয়ম অনুযায়ী সেখান থেকেই তার বিরুদ্ধে আনীত অভিযোগের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

পুলিশের অপর একটি সূত্রে জানা গেছে, মধ্য রাতে ঢাকা ক্যান্টনমেন্টের মিলিটারি পুলিশের ওয়ারেন্ট অফিসার আলমগীর হোসেন শেরেবাংলা নগর থানা থেকে মিজানুর রহমানকে নিজেদের হেফাজতে নিয়ে যান।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেরেবাংলা নগরের বাণিজ্য মেলা প্রাঙ্গণ থেকে অভিযুক্ত সেনা সদস্যকে কয়েকজন নারী মিলে থানায় সোপর্দ করেছেন বলে পুলিশে জানায়। ঘটনার সময় মিজানুর রহমান কর্তব্যরত অবস্থায় ছিলেন না। থানায় নেওয়ার পর পরিচয়পত্র দেখিয়ে নিজেকে সেনা বাহিনীর সদস্য দাবি করেন তিনি।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিজি বিশ্বাস বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তবে, এ বিষয়ে অভিযুক্ত মিজানুর রহমানের কোনো বক্তব্য জানা যায়নি।

থানার ডিউটি অফিসার আরও জানান, অভিযোগকারী নারী থানায় লিখিত অভিযোগে মিজানুর রহমান তার ‘শ্লীলতাহানি’ করেছেন বলে উল্লেখ করেছেন।