বিশ্বনাথে ছাত্র খুনের ঘটনায় প্রিন্সিপালসহ গ্রেফতার ২

Adara-News-Pic-18-01-2016ডেস্ক রিপোর্টঃ সিলেটের বিশ্বনাথে মাদ্রাসা ছাত্র সালমান খুনের ঘটনায় মাদ্রাসার (মুতামীম) প্রিন্সিপালসহ দই শিক্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ।
এরা হচ্ছেন বিশ্বনাথ নতুন বাজারের বাসিন্দা ও মাদানিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদ (৪৫) আর অন্যজন হচ্ছেন, একই মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা বশির আহমদ (৫০)। বশির আহমদ জগন্নাথপুর উপজেলার হায়দরপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।
সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সালমান হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এর আগে রোববার রাতে জিঞ্জাসাবাদের জন্যে প্রিন্সিপাল শিব্বির আহমদ, তার সৎ মা রহিমা বেগম ও ছোটবোন মহিলা মাদ্রাসা শিক্ষিকা মাহমুদা খানম এবং (ভগ্নিপতি) মাদ্রসার সহকারী শিক্ষক বশির আহমদকে থানায় নেওয়া হয়।
জিঞ্জাসাবাদের পর সোমবার সন্ধ্যায় মা রহিমা বেগম ও ছোটবোন মাহমুদাকে ছেড়ে দেওয়া হয়।
২০১৫ সালের ৩০ ডিসেম্বর বুধবার সকালে নতুন বাজারের একটি বাসা থেকে সালমান আহমদ (১৭) নামের এক ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। সালমান বিশ্বনাথ নতুন বাজারের জামায়ে ইসলামিয় দারুল উলুম মাদানিয়া (কওমি) মাদ্রাসার (জালালাইন) ১ম বর্ষের ছাত্র। সে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার পূর্বগাঁও গ্রামের ছোটন মিয়ার ছেলে। ঘটনার পরদিন ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন সালমানের মা মোছা: কুতুবী বেগম, (মামালা নং ২০)।
এ প্রসঙ্গে থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান গ্রেফতারের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার রাতে জিঞ্জাসাবাদের জন্যে এক শিক্ষকসহ ৪জনকে থানায় নেওয়া হয়। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় মা ও বোনকে ছেড়ে দেওয়া হয়েছে এবং প্রিন্সিপাল ও শিক্ষক বশির আহমদকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।