বিশ্বনাথে প্রবাসী মহিলার বাড়িতে হামলা : নারীসহ আহত ৪

বিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথের পল্লীতে এক যুক্তরাজ্য প্রবাসী নারীর বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। দূষ্কৃতিকারীদের হামলায় প্রবাসীর বৃদ্ধা মাসহ তিন ভাই আহত হয়েছেন। গুরুত্বর আহত চারজন কে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বিশ্বনাথ সদর ইউনিয়নের সাধুগ্রামের যুক্তরাজ্য প্রবাসী ছায়ারুন নেছার বাড়িতে এ ঘটনা ঘটে। হামলায় প্রবাসীর মা বৃদ্ধা আপিনা বেগম (৮০), তাঁর ছেলে মুজিবুর রহমান (৫০), মাহফুজুর রহমান (৪৬), অলিউর রহমান (৪৪) গুরুত্বর আহত হন।
জানাগেছে, যুক্তরাজ্য প্রবাসী ছায়ারুন নেছা সাধুগ্রামে একটি বাড়ি কিনে সেখানে একটি বিল্ডিং করেছেন। ওই মহিলার বাড়িতে বৃদ্ধা মা ও তিনভাই বসবাস করছেন। বৃহস্পতিবার রাতের কোন এক সময় দূস্কৃতিকারীর একজন ঘরে প্রবেশ করে আত্বগোপন করে বলে ধারনা করছেন পরিবারের লোকজন। পরে ওই দূষ্কৃতিকারী সিঁড়ির দরজা খুলে ৮/১০ জনের একটি দল ঘরে প্রবেশ করে পরিবারের ৪ সদস্যের উপর হামলা করে। ঘরের চাদের উপর প্রচুর মূল মূত্র দেখা গেছে। এলাকাবাসি ও পুলিশের ধারনা পূর্ব বিরোধের জের ধরে এ হামলা করা হয়েছে।
এ ঘটনা কে নিয়ে এলাকায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। কেউ বলেছেন, ডাকাতির চেষ্ঠা আবার অনেকেই ধারনা করছেন পূর্ব বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটেছে।
মুজিবুর রহমানের স্ত্রী হামিদা বেগম বলেন, শাশুড়ী, স্বামীসহ ঘরে থাকা তিনজন পুরুষ মানুষের উপর মুখোশ পরা ৮/১০ জনের একটি দল অমানবিকভাবে হামলা করে তাদেরকে রক্তাক্ত জখম করে ফেলে যায়। তাদের আর্ত্বচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় তারা। একটি মোবাইল সেট নিয়ে যায় বলে তিনি জানান।
ফয়জুর রহমান বলেন, ঘরে থাকা প্রায় ৫ ভরি স্বর্ণ, ভাইয়ের নগদ ৩০/৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে। এ ব্যাপারে তিনি মামলা করবেন বলে জানান।
থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন সুরমা টাইমসকে বলেন, পূর্ব বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটতে পারে। তিনি বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখবেন বলে জানান।